‘নারায়ে তাকবির, আল্লাহু আকবার’ স্লোগানে মুখর যুবলীগের সম্মেলন (ভিডিওসহ)

0
69

ডেস্ক রিপোর্ট:

ফেনীতে যুবলীগের সম্মেলনে ‘নারায়ে তাকবির’ স্লোগান দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মোস্তাক হোসেন। তার এ স্লোগান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বুধবার রাতে ফেনী পৌর যুবলীগের ১০ নম্বর ওয়ার্ডের সম্মেলনে এই স্লোগান দেওয়া হয়। অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে মোস্তাক হোসেন বলেন, ‘নারায়ে তাকবির, আল্লাহু আকবার বলার সঙ্গে সঙ্গে শয়তান পালাবে। এরপর আমাদের আশপাশে যেসব শয়তান ঘাপটি মেরে বসে আছে, তারাও জয় বাংলা স্লোগানে পালিয়ে যাবে।’ এরপর তিনি সম্মেলনে উপস্থিত সবাইকে স্লোগান ধরতে বলেন। তিনি ‘নারায়ে তাকবির’ স্লোগান দিতে থাকেন, আর উপস্থিত যুবলীগ নেতাকর্মীরা ‘আল্লাহু আকবার’ ধ্বনি দিতে থাকেন। এরপর তিনি ‘জয় বাংলা’ স্লোগান দেন এবং উপস্থিত নেতাকর্মীরা ‘জয় বঙ্গবন্ধু’ স্লোগান দেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ সভাপতি মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহাম্মদ রিয়াদ আজিজ চৌধুরী, জেলা যুবলীগ সহসভাপতি জানে আলম।

স্লোগানের ব্যাপারে জানতে চাইলে স্বপন মিয়াজী বলেন, মোস্তাক হোসেন কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে স্লোগান দেননি। বিষয়টি নেতিবাচকভাবে দেখা উচিত হবে না।