ইউনাইটেড সোস্যাল নেটওয়ার্ক-ইউএসএন সিলেট বিভাগীয় সমন্বয়  কমিটি ঘোষণা 

0
118

নিউজ ডেস্ক :

জাতীয় মানবাধিকার পরিবেশবাদী, সমাজ উন্নয়ন মূলক স্বেচ্ছাসেবী সংগঠন United Social Network- USN সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লক্ষে প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক  মো.মুজিব উল্ল্যাহ চৌধুরী তুষার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ইউনাইটেড সোস্যাল নেটওয়ার্ক – (ইউএসএন)  সিলেট বিভাগীয় সমন্বয় কমিটি বৃহস্পতিবার  (১০ ফেব্রুয়ারী ২২) আশরাফুল আহমদকে সিলেট বিভাগীয় সমন্বয়কারী,সামিয়া আক্তার লিনাকে যুগ্ম সমন্বয়কারী করে ১১(এগার) সদস্য বিশিষ্ট সিলেট বিভাগীয় সমন্বয় কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সদস্যরা হলেন :

ইমরান আলি সিলেট জেলা, এম.এ আলী সিলেট মহানগর ,শাহাদাৎ মাহমুদ শ্রাবণ  সুনামগঞ্জ জেলা,আব্দুল কুদ্দুস  মৌলভী বাজার জেলা,ফয়সাল আহমদ হবিগঞ্জ জেলা সমন্বয়কারী করা হয়েছে। সম্মানিত সদস্য করা হয়, এস.কে নাঈমুল ইসলাম,মো. আব্দুল্লাহ (রনি),লুবনা আক্তার লিসাকে।এছাড়া ইমরানুল ইমাকে ইউনাইটেড সোস্যাল নেটওয়ার্ক-ইউএসএন এর শুভেচ্ছা দ্রুত করা হয়।

নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত বিপর্যয় ও   দেশের কল্যাণে  মানুষের মধ্যে সৌহার্দ ও সম্প্রীতি বাড়ানোর মধ্যদিয়ে  সামাজিক দায়িত্ব পালনের জন্য অংগীকারবদ্ধ হওয়া। সমাজের অবহেলিত মানুষগগুলোকে সঠিক রাস্তা দেখানোই United Social Network USN’র প্রথম কাজ। একতাবদ্ধ হয়ে দেশ ও সমাজের  অসংগতি নিয়ে কাজ করা। মানবাধিকার,  শিক্ষা স্বাস্থ্য স্যানিটেশন,পরিবেশ ও জলবায়ু, ভূমি, হাঙ্গার,অভিবাসন নিয়ে কাজ করা, সচেতন করা। মানুষের পাশে থেকে মানুষের দু:খ দুর্দশা সুবিধা অসুবিধা সরকারের নজরে এনে কাজ করতে এগিয়ে যাওয়া জন্য সমন্বয় কমিটি গঠন করা হয়।