বালাগঞ্জে সিরাজ বেগ কিন্ডারগার্টেন স্কুলে অধ্যাপক মোহাম্মদ বেলাল আহমদ কল্যাণ ট্রাস্টের ক্যালেন্ডার বিতরণ

0
148

নিউজ ডেস্ক:

সিলেটের বালাগঞ্জে সিরাজ বেগ কিন্ডারগার্টেন স্কুলে অধ্যাপক মোহাম্মদ বেলাল আহমদ কল্যাণ ট্রাস্টের ক্যালেন্ডার বিতরণ করা হয়েছে।
.
বিভিন্ন শিক্ষা ও সমাজকল্যাণ মূলক কার্যক্রমের অংশ হিসেবে অধ্যাপক মোহাম্মদ বেলাল আহমদ কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ বেলাল আহমদ সিরাজ বেগ কিন্ডারগার্টেন এর ২০২২-২০২৩ সালের ক্যালেন্ডার প্রদান করা হয়। তিনি ( সিলেট-৩ দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ) আসনের মাটি ও মানুষের বন্ধু। তিনি একজন শিক্ষাবিদ, সমাজসেবক, মানবসেবক ও শিক্ষাঅনুরাগী। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের বিভিন্ন দায়িত্বে নিয়োজিত আছেন। আজকের কাজটি হচ্ছে তার শিক্ষা ও সমাজসেবামূলক কাজের ধারাবাহিক কার্যক্রমের একটি বিশেষ অংশ। তার লক্ষ্য ও উদ্দ্যেশ্য হচ্ছে শিক্ষা ও সমাজকল্যাণের মান উন্নয়ন। তাহার কার্যক্রম ভবিষ্যতে অব্যাহত থাকবে।

ক্যালেন্ডার বিতরণের সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ অধ্যাপক বেলাল আহমদ কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও ইস্কুলের শিক্ষক আশরাফুল আহমদ। সভাপতির দায়িত্বে ছিলেন প্রধান শিক্ষক মোহাম্মদ লিটন বেগ। সহকারী শিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল কুদ্দুস, তুলি রানী দাস ও মির্জা জুমি আক্তার। এছাড়া উপস্থিত ছিলেন এলাকার কৃতি সন্তান সাজমুল ইসলাম ও বাবুল মিয়া। এসময় বক্তারা বলেন শিক্ষার মান উন্নয়নে এলাকায় ইস্কুল প্রতিষ্ঠান গড়ে তুলায় আলহাজ্ব সিরাজ উদ্দিন বেগ কে ধন্যবাদ জানান। এছাড়া শিক্ষা ও সমাজসেবামূলক কাজ করে যাওয়ার জন্য অধ্যাপক মোহাম্মদ বেলাল আহমদ কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ বেলাল আহমদ কে ধন্যবাদ জানান।