একটি দূর্ঘটনা কেড়ে নিল নিহত সিয়ামের লন্ডন যাওয়ার স্বপ্ন

0
96
একটি দূর্ঘটনা কেড়ে নিল নিহত সিয়ামের লন্ডন যাওয়ার স্বপ্ন-baniyachong news, siyam

ফাহাদ মারুফ:
একটি দূর্ঘটনা কেড়ে নিল নিহত সিয়ামের লন্ডন যাওয়ার স্বপ্ন। লন্ডন যাওয়া হলনা সিয়ামের। মা-বাবার স্বপ্ন পূরণে আগামী সপ্তাহে লন্ডন যাওয়ার কথা ছিল মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হওয়ার সিয়ামের।
এই বিষয়ে নিহত সিয়াম মিয়ার বন্ধু খালেক মিয়া আমাদের প্রতিনিধিকে জানান। এ ব্যাপারে সকল কাগজপত্র সম্পন্ন করা ছিল।

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে দুর্ঘটনায় প্রাণ হারান বানিয়াচংয়ের দুই যুবক। শায়েস্তাগঞ্জের পুরান বাজারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে তিন জন আরোহীর মধ্যে দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

 

বুধবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের পুরান বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, বানিয়াচং উপজেলার নন্দীপাড়া গ্রামের আহাদ মিয়ার ছেলে সিয়াম মিয়া (৩০), একই উপজেলার দাশপাড়া মহল্লার মইন উদ্দিন মিয়ার ছেলে ফাহিম মিয়া (২৮)।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব আমাদের প্রতিবেদককে জানান, দুটি মোটরসাইকেল করে ৬ যুবক বানিয়াচং থেকে শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ যাচ্ছিল। পথিমধ্যে শায়েস্তাগঞ্জের পুরান বাজার রেল ক্রসিংয়ের কাছে পৌঁছলে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে কাঠাল গাছের সাথে ধাক্কা লাগে।

এতে মোটরসাইকেলে থাকা তিন যুবক গুরুত্বর আহত হয়। সঙ্গে থাকা বাকি তিনজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।এছাড়া আহত একজনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সিয়াম এর এলাকার বন্ধু-বড়ভাইসহ যারা ফেসবুকে কষ্টের কথা লিখে পোস্ট দিয়েছেন, তাদের পোস্ট নিচে তা হুবহু তুলে ধরা হলো।
রায়হান নামের একজন লিখেছেন,

রায়হান নামের
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন
আল্লাহ তুমি মহান,,,আমার জানা মত সিয়াম ৫ ওয়াক্ত নামাজি ছেলে,,তার ভারির পাসে মসজিদ সে আজান সুনার মাত্রই তুপি নিয়া বের হত নামাজের উদ্দেস্য।।
বলার মত কুন বাসা নাই মাবুদ।। এই ছুট ভাই টা কে জান্নাত এর মেহমান হিসাবে কবুল কর।
কুন এক দিন, সিয়াম, আমার সান গ্লাস নিয়া পিক টি নিজের তুলা।। আর অই সান গ্লাস টা সে গিফট নিতে চাইছে।।আমি কিনে গিফট করব বলেচিলাম আর দেওয়া হলনা। আজ রাত ৭ টায় আমি গ্লাস কিনে আমার বর বুনের বাসায় জাই
জাওয়ার ৫ মিনিট পর কবর আসে। না ফেরার দেশ,, চলে গেল সিয়াম,,,
😥😥🙏একন সে দুনিয়ার কুন কিছু পাবেনা । দুওয়া করলে হয়ত এর উছিল্লায় আল্লাহ তার আত্তা কে সান্তি করে জান্নাত এর মেহমান হিসাবে কবুল করবেন।

এস এম জিল্লুর নামে একজন লিখেছেন,

এস এম জিল্লুর

যেকোন অস্বাভাবিক মৃত্যুই কাম্য নয় । সেটা যদি রোড এক্সিডেন্ট হয় তখন সেটা আরো কষ্টকর ।
আমার মনে হয় বানিয়াচংয়ের ভাইয়েরা বাইক চালাতে আরো সাবধানী হওয়া উচিত ।
আল্লাহ সবাইকে হেফাজত করুন।

রাজু খান নামে একজন লিখেছেন,

রাজু খান

শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় বানিয়াচংয়ের দুইজন প্রিয় ছোট ভাই নিহত হইয়ে (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here