মধ্যরাতে স্বামীর সামনে নববধূকে ছিনতাই, অত:পর

0
71
নববধূকে ছিনতাই

নিউজ ডেস্ক:ময়মনসিংহের নান্দাইলে মধ্যরাতে স্বামীর সামনে থেকে নববধূকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনার দেড় ঘণ্টা পর ওই নববধূকে উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় অটোরিকশা চালক ও নববধুর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।
সোমবার (১৩ ডিসেম্বর) রাত পৌনে একটার দিকে উপজেলার কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কের পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় দুই মাস আগে প্রেম করে বিয়ে করে ওই দম্পত্তি। প্রেমের বিয়ে মেনে নেয়নি তাদের পরিবার। এ অবস্থায় ওই দম্পত্তি নান্দাইলে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। ঘটনার দিন রাতে তারা ওই বাসা ছেড়ে অন্য বাসায় উঠার জন্য জিনিসপত্র নিয়ে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। যাওয়ার পথে অজ্ঞাত ৫ থেকে ৬ জন দুর্বৃত্ত নববধূকে পিঠমোড়া বেঁধে গলায় মাফলার পেঁচিয়ে নিয়ে যায়। তবে, এ সময় অটোরিকশা চালক মো. শফিক মিয়া ও নববধূর স্বামীকে কিছু করেনি দুর্বৃত্তরা।

পরে ওই নববধূর স্বামী জরুরি সেবা ৯৯৯ এ কল দিলে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে যায় এবং এক থেকে দেড় ঘণ্টা অভিযান চালিয়ে মুশলী ইউনিয়নের ধান ক্ষেত থেকে শরীরে কাঁদা মাখা ও শীতে জবুথবু হয়ে অচেতন অবস্থায় পড়ে থাকা অবস্থায় তাকে উদ্ধার করে।

এ বিষয়ে নান্দাইল থানার ওসি মো, মিজানুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। অটোরিকশা চালক ও নববধূর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। ওই নববধূর অবস্থা খারাপ হওয়ায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নববধূ ধর্ষণের শিকার হয়েছেন কী না জানতে চাইলে তিনি বলেন, স্বাস্থ্য পরীক্ষার পর বিষয়টি বলা যাবে। সূত্র: বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here