ভোটযুদ্ধে এবার স্বামী-স্ত্রী!

0
19

নিউজ ডেস্ক:
সিলেটের গোলাপগঞ্জে চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে উপজেলার সদর ইউনিয়নে স্বামী-স্ত্রী নির্বাচনে অংশ নিয়েছেন। স্বামী সাধারণ সদস্য ও স্ত্রী সংরক্ষিত মহিলা সদস্য পদে লড়ছেন। এখন শুধু অপেক্ষার পালা কে হাসবেন শেষ হাসি। নাকি একই সাথে দুজন বিজয়ের মালা পড়বেন এ নিয়ে চলছে আলোচনার ঝড়। তবে সমান তালে দুজন প্রার্থী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে। করছেন ভোট প্রার্থনা, সেই সাথে দিচ্ছেন ভোটারদের বিভিন্ন প্রতিশ্রুতি।

জানা যায়, এ ইউনিয়নের ২নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে টিউবওয়েল প্রতীক নিয়ে লড়ছেন এমএ কাদির। তিনি ওয়ার্ডকে পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের। তার স্ত্রী দিলারা আক্তার মাইক প্রতীক নিয়ে লড়ছেন ১, ২ ও ৩নং ওয়ার্ডে। এর আগে দুইবার ছিলেন তিনি মহিলা মেম্বার। নিজেকে সৎ, যোগ্য, নির্ভীক ও সমাজকর্মী স্লোগান নিয়ে চালিয়ে যাচ্ছেন প্রচারণা।

এলাকার মানুষের সেবা দিতে পেরেছেন বলেই আমার স্ত্রী আবার মহিলা মেম্বার পদে প্রার্থী হয়েছেন জানিয়ে মেম্বার প্রার্থী এমএ কাদির জানান, আমার স্ত্রী এর আগে দুইবার মহিলা মেম্বার ছিলেন। এবারো এলাকার জনগণ তাকে নির্বাচিত করবে। আমি দীর্ঘদিন থেকে এলাকার লোকজনদের সুখে-দুঃখে ছিলাম। ইনশাআল্লাহ ওযার্ডবাসী আমাকেও নির্বাচিত করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here