হবিগঞ্জে মেম্বার প্রার্থীদের সংঘর্ষ, আহত ১৫

0
26
habigonj thana

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার সকালে ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের ভাটি শৈলজুরা গ্রামে মেম্বার প্রার্থী এরশাদ মিয়া ও শফিকুল ইসলাম তকছিরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে।

স্থানীয়রা জানান, ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে সাধারণ সদস্য (মেম্বার) পদে ফুটবল প্রতীক নিয়ে এরশাদ মিয়া এবং টিউবওয়েল প্রতীক নিয়ে লড়ছেন শফিকুল ইসলাম তকছির। শুক্রবার সকালে ওই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে।

মেম্বার প্রার্থী এরশাদ মিয়া বলেন, সকালে শফিকুল ইসলাম তকছিরের লোকজন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার সমর্থকদের ওপর হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করেছেন।

মেম্বার প্রার্থী শফিকুল ইসলাম তকছির বলেন, আমার সমর্থকরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছিল। এসময় এরশাদ মিয়ার সমর্থকরা আমার সমর্থকদের মারধর করেছে। আমি বিষয়টি এরশাদের কাছে জানতে চাইলে তার সমর্থক আমাকে ও আমার লোকজনকে মারধর করে।

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মো. মাসুক আলী বলেন, রাজিউড়ার দুই মেম্বার প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here