“বাংলাদেশ গার্মেন্টস বাইং হাউজ এসোসিয়েশন”-এর সাংকৃতিক সন্ধা অনুষ্ঠিত

0
34

নিউজ ডেস্ক: গত রোজ শনিবার ৬ই নম্ভেবর ২০২১ অত্যন্ত আনন্দের সাথে এক মিলন মেলার আয়োজন করেন বাংলাদেশ গার্মেন্টস বাইং হাউজ এসোসিয়েশন এর কিছু উদ্যোমী সাধারণ সদস্য। উক্ত মহতী উদ্যোগ মিলন মেলার আয়োজন হয় খিলখেত নিকুঞ্জ কনভেনশন সেন্টার-এ।

উক্ত অনুষ্ঠানের নামকরন করা হয়েছিলো “জেনারেল মেম্বার্স মিটআপ-২”।

অনুষ্ঠান শুরু হয় সন্ধা ৫.৩০ পি এম এবং চলে রাত ১১.০০ অবধি।
বর্তমানে বিজিবিএ এর সাধারণ সদস্য সংখা ১৩০০+ ।
বিজিবিএ এর সদস্যদের পারস্পরিক বন্ধনকে আরো উজ্জিবীত ও বন্ধুত্ব পূর্ণ এবং শক্তিশালী করতেই কিছু উদ্যোমী সদস্যদের এই নির্মোহ এবং ঐকান্তিক প্রচেষ্টা।

উক্ত মিলন মেলায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিজিবিএ এর প্রতিষ্ঠা কালিন সভাপতি জনাব কাইউম রেজা চৌধূরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিজিবিএ এর প্রতিষ্ঠা কালিন মহাসচিব জনাব বাসেদুর রহমান চৌধূরী। জনাব কাইউম রেজা চৌধূরী তার অভিজ্ঞতার আলোকে রিদ্ধ করেছেন আলোচনা সভায় এবং মুগ্ধ করেছেন উপস্হিত সবাইকে।
অনুষ্ঠানের শুরুতেই করোনা মহামারিতে আক্রান্ত হয়ে পরলোকগত বিজিবিএ এর সদস্য গন এবং বাংলাদেশ ও পৃথিবীর সকল বিদেহী আত্মার শান্তির জন্য ১ মিনিট নিরোবতা পালন করা হয় ।
বাংলাদেশে গার্মেণ্টস ব্যবসা বর্তমান প্রেক্ষাপট, সমস্য এবং সম্ভাবনা নিয়ে আলোচনার পাশাপাশি বিজিবিএ এর ভুমিকা আরো জোরদার করার আলোচনা এতে স্হানপেয়েছে। উপস্হিত বিজিবিএ এর সদস্যদের প্রানবন্ত উপস্হিত বিজিবিএ এর সদস্যদের প্রানোবন্ত মুক্ত আলোচনা মুখুরিত হয়ে ওঠে উনোষ্ঠানটি ।

আলোচনার পর মনোগ্য সাংকৃতিক উনুষ্ঠান এবং নৈশ্য ভোজের ব্যবস্হা রাখা হয়ে ছিলো । কিছু ব্যক্তির উদ্যোগ এমন উনুষ্ঠানের আয়োজন নি:সন্দেহে প্রশংসার দাবি রাখে বলে উপস্হিত সবায় ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here