সিলেটের যে যে এলাকায় বিদ্যুৎ থাকবে না ৫ দিন

0
79

নিউজ ডেস্ক:
জরুরী মেরামত ও সংরক্ষণ কাজের জন্য সিলেট নগরীর বেশ কিছু জায়গায় আগামী ৫ দিন প্রতিদিন ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আজ সোমবার (০৫ জুলাই) বিদ্যুৎ অফিসের এক বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়- বিদ্যুতের ১১ কেভি ফিডারের আওতাভুক্ত এলাকা মেন্দিবাগ, নোয়াগাঁও, সাদাটিকর, বোরহান উদ্দিন মাজার, কুশিঘাট, নয়াবস্তি, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর, টুলটিকর, মিরাপাড়া, শাপলাবাগ রোডের ১,২,৩ নং রোড, পূর্ব শাপলাবাগ, শাহপরান থানা ও আশপাশ এলাকায় মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী বুধবার (৭ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

একই দিন (বুধবার) বিদ্যুতের ১১ কেভি শিবগঞ্জ ফিডারের আওতাভূক্ত শিবগঞ্জ, সবুজবাগ, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরীপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, গোলাপবাগ, বোরহানবাগও আশে-পাশের এলাকায় উন্নয়ন মূলক কাজের জন্য সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

এছাড়া বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মিরাপাড়া, শাপলাবাগ রোড নং-১/২/৩, পূর্ব শাপলাবাগ, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর,ফুলবাগও আশপাশএলাকা, শিবগঞ্জ, সেনপাড়া, হাতিমবাগ, মনিপুরীপাড়া, লামাপাড়া ও আশে-পাশের এলাকায় মেরামত কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এরপর শনিবার (১০ জুলাই) নগরীর উপশহর রোড, সোনারপাড়া, পূর্বাশা ক্লিনিক, শিবগঞ্জ পয়েন্ট, উপশহরের এ-ব্লক, বি ও সি- ব্লকের আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ঠিক পরের দিন রবিবার (১১ জুলাই) নগরীর উপশহর রোড, সোনারপাড়া, পূর্বাশা ক্লিনিক,শিবগঞ্জ পয়েন্ট, উপশহরের –এ, বি, সি, ও ডি ব্লকের আশপাশের এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ থাকবে।

সাময়িক এ অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here