জন্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন সাংবাদিক গোলজার

0
79

নিউজ ডেস্ক: সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি সিলেটেরখবর২৪ডটকমের সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক মোহাম্মদ গোলজার আহমদ হেলাল জন্মদিনে সতীর্থদের ভালোবাসায় সিক্ত হয়েছেন।
বুধবার (৩০ জুন) বিকাল ৫টায় তাঁর ৪২তম জন্মদিন উপলক্ষে সিলেট অনলাইন প্রেসক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ক্লাব সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে এবং কার্যকরী পরিষদ সদস্য মো: সাইফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন মোহাম্মদ গোলজার আহমদ হেলাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবাসী সাংবাদিক মিসবাহ মনজুর।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, সহ সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, কার্যকরী পরিষদ সদস্য আশীষ দে, সাধারণ সদস্য দেবব্রত রায় দীপন, এম এ ওয়াহীদ চৌধুরী, আব্দুল হাসিব, আলমগীর আলম ও গোয়াইনঘাট থেকে আগত সাংবাদিক আমির উদ্দিন।

সভাপতির বক্তব্যে মুহিত চৌধুরী বলেন, গোলজার আহমদ হেলাল একজন ধৈর্য্যশীল ও পরিশ্রমী সাংবাদিক। সত্য ও সুন্দরের পক্ষে তার পথ চলা, সাংবাদিকতার মহান পেশাকে বুকে ধরে তিনি সামনে এগুতে চান।
গোলজার আহমদ হেলাল তার বক্তব্যে বলেন, সিলেট অনলাইন প্রেসক্লাব আজ আমাকে যে সম্মান দিয়েছে সে জন্য আমি কৃতজ্ঞ। আমি সকলের দোয়া এবং সহযোগিতায় সত্য ও সুন্দরের পথে এগিয়ে যেতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here