বানিয়াচংয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৭০ পরিবার

0
22

বানিয়াচং প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর পেয়েছেন ৭০টি পরিবার। মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রমের ২য় পর্যায়ের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সারাদেশে একযোগে উদ্বোধনী অনুষ্ঠানে বানিয়াচং থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বানিয়াচংয়ের ভূমি ও গৃহহীনদের কাছে ভূমির দলিল ও ঘরের চাবি সমজিয়ে দেওয়া হয়েছে।

রবিবার (২০ জুন) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেছেন স্থানীয় সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এড. আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, হাসিনা আক্তার, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক, আহাদ মিয়া, রেখাছ মিয়া, গিয়াস উদ্দিন আহমেদ, মৌ. হাবিবুর রহমান, এরশাদ আলী, আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন, যুবলীগ নেতা শাহজাহান মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে এসে ঘর পেয়ে উচ্ছাস প্রকাশ করেছেন উপকারভোগী আব্দুস সোবহান। তিনি বলেন, আমার কোন জমিও ছিলনা, ঘরও ছিলনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা আমারে এক সাথে ভূমি ও ঘরের মালিক বানাইছেন। আল্লায় তারে ভালা করুক।

উপকারভোগী শেফালী সরকার উচ্ছাস প্রকাশ করে জানান, এখন আমি ঘর ও জমির মালিক হইছি। আগে মানুষের বাড়িতে চেয়ে চেয়ে থাকতাম। প্রধানমন্ত্রীর জন্য ভগবানের কাছে প্রার্থনা করব সারা জীবন।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here