মাকে মারধর করায় বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে

0
52

নিউজ ডেস্ক:
যশোরে মাকে মারধর করায় বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। শুক্রবার গভীর রাতে সদর উপজেলার বসুন্দিয়া মীরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সরোয়ার হোসেন (৪৫) বসুন্দিয়া মীরপাড়া এলাকার আমজেদ মীরের ছেলে। এ ঘটনায় পুলিশ নিহতের ছেলে নয়ন হোসেনকে (২৫) আটক করেছে।

নিহতের ভগ্নিপতি এসকেন্দার ব্যাপারী বলেন, শুক্রবার রাতে সরোয়ার হোসেন দোকান বন্ধ করে বাড়ি ফেরেন। এরপর তার সঙ্গে স্ত্রী হাসিনা বেগমের পারিবারিক বিষয় নিয়ে গোলযোগ হয়। সরোয়ার হোসেন কথাকাটাকাটির একপর্যায়ে হাসিনাকে মারপিট করেন।

এ সময় তাদের ছেলে নয়ন হোসেন ঘুমিয়ে ছিল। হাসিনা ঘুমন্ত ছেলেকে ডেকে মারপিটের বিষয়টি জানায়। ক্ষুব্ধ নয়ন ঘরের দরজার ডাসা (কাঠের খিল) দিয়ে তার বাবাকে বেধড়ক মারধর করে।

পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সরোয়ার হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে খুলনায় রেফার করা হয়। খুলনায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, স্বামী-স্ত্রীর কলহের জের ধরে ছেলের হাতে বাবার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত নয়নকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তথ্যসূত্র: যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here