প্রেমিকার বাড়িতে প্রেমিকের মারামারি

0
57

নিউজ ডেস্ক: অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় প্রেমিক ক্ষিপ্ত হয়ে প্রেমিকাকে তুলে আনতে গিয়েছিলেন। পরে প্রেমিকার বাড়িতে ঘটেছে মারামারির ঘটনা। এতে দুপক্ষের ৩ জন আহত হয়েছেন।

ঘটনাটি বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত ১০টায় সিলেট সদর উপজেলা ও সিলেট মহানগর পুলিশের (এসএমপি) জালালাবাদ ধানাধীন পূর্বকালারুকা গ্রামে ঘটেছে।

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে জালালাবাদ থানাপুলিশ।

পুলিশ জানায়, পূর্বকালারুকা গ্রামের মশব আলীর (৬০) মেয়ে রিমা বেগম (২০)-এর সঙ্গে তার চাচাতো ভাই কয়েছ আহমেদ (২৫)-এর প্রেমের সম্পর্ক রয়েছে। তবে এ সম্পর্ক মেনে না নিয়ে রিমার পরিবার তার বিয়ে অন্যত্র ঠিক করেন।

এ খবর শুনে কয়েস ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রিমাদের বাড়িতে গিয়ে তাকে তুলে আনার চেষ্টা করেন। এসময় কয়েসের সঙ্গে তার ভাই বাশির মিয়া (২৮) এবং সিরাজ মিয়াও (২৪) ছিলেন। তখন রিমার ভাই মফিজ আলীর (২৪) সঙ্গে তাদের কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি হয়। এসময় উভয়পক্ষের তিনজন আহত হন।

এসময় প্রতিবেশিরা এগিয়ে এসে দুপক্ষকে মারামারি থেকে বিরত করেন। পরে আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসা শেষে তারা শুক্রবার দিবাগত (১০ এপ্রিল) রাত ৩টার দিকে বাড়ি ফেরেন।

বিষয়টি নিশ্চিত করে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খাঁন বলেন, শনিবার রাতে রিমার পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের কথা রয়েছে। মামলা দায়েরের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তথ্যসূত্র: সিলেটভিউ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here