বানিয়াচংয়ে নবাগত ডিসির সাথে মতবিনিময় 

0
62

স্টাফ রিপোর্ট:

বানিয়াচংয়ে হবিগঞ্জ জেলার নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান মতবিনিময় সভা করেছেন।

উপজেলার মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারী দপ্তরের প্রধানগন, ইমাম, শিক্ষক, সাংবাদিক ও সূধীসমাজের প্রতিনিধিদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
১৮ মার্চ বৃহস্পতিবার বিকাল ৪টার সময় অনুষ্টিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।
এ সময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী,ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, অফিসার ইনচার্য মোহাম্মদ এমরান হোসেন।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক ইশরাত জাহান বাল্যবিয়ে বন্ধ করা, শিক্ষার হার বাড়ানো, শিক্ষার্থীদের ঝড়েপড়া রোধ করার জন্য উপস্থিত সকলের সহযোগীতা কামনা করেন। দূর্নীতি দূর করে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের সহযাত্রী হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে কাজ করার জন্য আহবান জানিয়েছেন।
মুক্তিযোদ্ধাদের দাবীর প্রেক্ষিতে অতিদ্রুত জমি অধিগ্রহন করে মুক্তিযোদ্ধা কমপ্লেঙ্ নির্মাণের আশ্বাষ ও সাংবাদিকদের দাবীর প্রেক্ষিতে প্রেসক্লাব ভবন ও জমি বরাদ্ধের জন্য আশ্বাষ প্রদান করেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, ইউপি চেয়ারম্যান শামসুল হক, আহাদ মিয়া, ওয়ারিশ উদ্দিন খান,রেখাছ মিয়া, মৌঃ হাবিবুর রহমান, আনোয়ার হোসেন, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, কৃষিবিদ মোঃ এনামূল হক, অধ্যক্ষ স্বপন কুমার দাশ, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষন রায়,ইমাম সমিতির সভাপতি কাজী আতাউর রহমান,এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির নেতা আলী রহমান, আব্দুল কাইয়ূম, পোস্ট মাষ্টার লিটন চৌধুরী প্রমূখ।
মতবিনিময় সভাশেষে প্রতিবন্ধী ও ভিক্ষুকদের পুনর্বাসনের জন্য ৩টি টং দোকান হস্তান্তর করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।
এছাড়া প্রধানমন্ত্রীর উপহারের ৩০টি ঘরের মধ্যে নন্দীপাড়া ঋষি সম্প্রদায়ের দুটি পরিবারের মাঝে নতুন ঘরের চাবি হস্তান্তর করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here