সিলেটে সেনাবাহিনীর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

0
48

নিউজ ডেস্ক: বর্ণাঢ্য আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করেছে সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া সদর দপ্তর সিলেট।
বুধবার ১৭ মার্চ সকাল সাড়ে ৭ টায় ১৭ পদাতিক ডিভিশন সদর দপ্তর ও এরিয়া সদর দপ্তরে সিলেট এবং জালালাবাদ সেনানিবাসে বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে তারা দিনের কর্মসূচি শুরু করে। র‍্যালিতে জাতির পিতার ছবি এবং গুরুত্বপূর্ণ বাণী সম্বলিত ব্যানার, ফেস্টুন প্রদর্শন করা হয়।
কর্মসূচিতে অংশগ্রহণ করেন ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল আবুল হাসনাত মুহাম্মদ খায়রুল বাশার, জালালাবাদ সেনানিবাসের কমান্ডেন্ট মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারি সহ ইউনিট সমূহের অফিসার,জেসিও,ও অন্যান্য পদবির সেনাসদস্যবৃন্দ।
দিবসটি উপলক্ষে সুসজ্জিত করা হয় দুটি সেনানিবাসের প্রতিটি প্রবেশপথ এবং গুরুত্বপূর্ণ সব স্থাপনা। মসজিদে আয়োজন করা হয় বিশেষ মোনাজাত। এছাড়া জাতির পিতার স্মৃতি স্মরণে আলোচনা অনুষ্ঠান, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ভিডিওচিত্র প্রদর্শন করা হয়।দিবসটি উপলক্ষে সেনানিবাসের সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতির পিতার উপর চিত্রাঙ্কন, রচনা,আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here