কলকাতার পাওলির সঙ্গে সিলেটী রিমন!

0
106

বিনোদন ডেস্ক:
বলিউড ও টলিউডের জনপ্রিয় নায়িকা পাওলি দামের সঙ্গে মীরাক্কেলের মঞ্চকাঁপানো সিলেটী আবিদুল ইসলাম রিমনের লেনাদেনা ঘটেছে। তবে এ লেনাদেনা হৃদয়ের নয়, পছন্দের জিনিসের।

পাওলিকে দিয়েছেন সিধল শুঁটকি রিমন, বিনিময়ে তাকে গোলাপ ফুল দিয়েছেন বিনোদনজগতে সাড়া জাগানো এ অভিনেত্রী।

পাওলি দাম। বলিউড ও টলিউডের নামকরা অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। একের পর এক ভালো ছবি তিনি দর্শককে উপহার দিয়েছেন। বর্তমানে আছেন মীরাক্কেল সিজন-১০-এর বিচারক হিসেবে।

পাওলি দামের পছন্দ বাংলাদেশের সিধল শুঁটকি। মীরাক্কেল মঞ্চে এমনটাই বলেছিলেন মীরাক্কেলের বাংলাদেশি প্রতিযোগী সিলেটী আবিদুল ইসলাম রিমনকে। তাই ছুটি শেষে সিলেট থেকে মীরাক্কেলের বিচারক পাওলি দামের জন্য শুঁটকি উপহার নিয়ে যান রিমন। মীরাক্কেলের মঞ্চেই সে শুঁটকি পাওলি দামের হাতে তুলে দেন তিনি। পরে ভালোবেসে রিমনকে গোলাপ ফুল উপহার দেন পওলি। জি বাংলায় পুরো দৃশ্যটি প্রচার করা হয়। এসময় শুঁটকি নিয়ে মঞ্চে মীরাক্কেলের উপস্থাপক মীর আফসার আলী পরিবেশন করেন গান।

উল্লেখ্য, নজরকাড়া পারফর্মেন্সে মীরাক্কেল-১০-এর মঞ্চ মাতাচ্ছেন বাংলাদেশি স্ট্যান্ডআপ কমেডিয়ান সিলেটী আবিদুর ইসলাম রিমন। জি-বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো \\\”মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার\\\” এর মঞ্চে তিনবার রসিকরত্ন এবং প্রথম বাংলাদেশি হিসেবে পারফর্মার অব দ্য ডে জিতে নিয়েছেন রিমন।

স্ট্যান্ডআপ কমেডিয়ান আবিদুল ইসলাম রিমনের বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের নয়াগ্রাম গ্রামে। তিনি হাফিজ ফয়জুর রহমান ও হাজেরা বেগম দম্পতির পুত্র। সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে মার্কেটিং বিভাগে গ্র্যাজ্যুয়েশন সম্পন্ন করেছেন রিমন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here