পাকিস্তানে হুবহু ঐশ্বরিয়ার মতো দেখতে কে এই তরুণী?

0
83

বিনোদন ডেস্ক:
হুবহু ঐশ্বরিয়া রাই! সাবেক এই বিশ্বসুন্দরীর মতো দেখতে এক তরুণীর আবির্ভাব হয়েছে পাকিস্তানে। সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন এই ঐশ্বরিয়ার সন্ধান পেয়ে মেতে উঠেছেন নেটিজেনরা।

ভারতের বিনোদনভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর– হুবহু ঐশ্বরিয়ার মতো দেখতে পাকিস্তানি এ তরুণীর নাম আমনা ইমরান; তাকে নিয়ে খবর প্রকাশ করেছে ভারতের প্রভাবশালী গণমাধ্যমগুলো, যা অন্তর্জালে ঝড় তুলেছে।

গণমাধ্যমের খবরে নতুন ঐশ্বরিয়া সম্পর্কে বলা হয়েছে– তিনি একজন বিউটি ব্লগার। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় তিনি। আমনা বেশ কিছু ভিডিও শেয়ার করেছেন, যেখানে ঐশ্বরিয়া রাই বচ্চনের ‘এ দিল হ্যায় মুশকিল’, ‘দেবদাস’ ও ‘মহাব্বতেইন’ সিনেমার দৃশ্য সংযুক্ত করা হয়েছে।
অবশ্য ঐশ্বরিয়ার মতো দেখতে বেশ কয়েকজন এর আগেও আলোচনায় এসেছিলেন। তাদের মধ্যে মানসী নায়েক, অম্মুজ অম্রুতা ও মাহলাঘা জাবেরি অন্যতম। এবার তাদের সঙ্গে যুক্ত হলো আমনা ইমরানের নাম।

আমনার ফেসবুকে গেলে দেখা যাবে, সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইকে অনুসরণ করেন তিনি। সাদা ওভারকোট পরে একটি ছবি পোস্ট করেছেন আমনা। ‘এ দিল হ্যায় মুশকিল’ সিনেমার ‘বুলেয়া’ গানটিতে ঐশ্বরিয়া ঠিক যেমনটি সেজেছিলেন, তেমনই লাগছে পাকিস্তানের তরুণীকে।

আমনার ছবিগুলোর নিচে কমেন্ট বক্স ভরে যাচ্ছে। কেউ কেউ আমনার দিকে কুমন্তব্য ছুড়ে দিচ্ছেন। দাবি জানাচ্ছেন, ঐশ্বর্যকে নকল করার চেষ্টা করছেন তিনি। বলছেন, প্লাস্টিক সার্জারি করে ঐশ্বরিয়া সাজার চেষ্টা করছেন আমনা। কেউ আবার তাকে ঐশ্বর্যর চাইতেও সুন্দর বলছেন।
অবশ্য কটাক্ষের শিকার হয়েও শান্ত আমনা উল্টো বলেছেন, ভালোবাসা ও ইতিবাচকতার জন্য মন্তব্যকারীদের ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here