দয়াকরে ভোটকেন্দ্রে যেতে ভুলবেননা: শাহরিয়ার সামস্ কেনেডি

0
1784

স্টাফ করেসপন্ডেন্ট, নরসিংদী:

নরসিংদী সদরের পৌরসভা নির্বাচনে মেয়র পদে ধানের শীষে বিএনপির প্রার্থী হারুন অর-রশিদের পক্ষে জনমত তৈরী করতে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন হারুন ‌অর রশিদ এর ছোট ভাই ব্যান্ড চাতকের পরিচালক-ভোকালিষ্ট, তরুণ প্রজন্মের প্রিয় মুখ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহারিয়ার সামস্ কেনেডি।

শহরের বিভিন্ন এলাকায় মিটিং-মিছিল, লিফলেট বিতরণসহ স্বশরীরে উপস্থিত হচ্ছেন এলাকাবাসীদের কাছে। এবং নিজ নিজ ফলোয়ারদের ভোটদানে অংশ গ্রহনের জন্য উৎসাহিত করছেন।
আসন্ন নির্বাচন নিয়ে শহর জুড়ে শুধু হয়েছে আতঙ্ক। কোথাও লিফ্লেট ছিঁড়ে ফেলা হচ্ছে, কোথাও বা স্টেইজ ভাঙচুর। ভাঙচুর-মারামারি নিয়ে ইতিমধ্যেই অভিযোগ তুলেছেন বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের এসএম কাইয়ুম। কেউ দোষারুপ করছেন বিরোধী দলকে। কেউ ভাবছেন এই সব উস্কানীমূলক কর্মকান্ড ইচ্ছাকৃত।

ঘটনা যাই হোক, এবারের নির্বাচন যেন হয় নিরপেক্ষ সে লক্ষ্যে মাঠে নেমেছেন শাহরিযার সামস্ কেনেডি। কেনেডি বলেন, ‘আমার ভাই বলে কথা নয়, জনগন যাকেই যোগ্য মনে করবেন, তাকেই ভোট দিবেন। আমি শুধু বলবো, ভোটে যেন কারচুপি না হয় এবং জনগন যেন ভোটকেন্দ্রে দিয়ে নিজ হাতে ভোট দিতে পারেন, সেটাই দাবী।’
কেনেডি আরো বলেন, ‘দয়াকরে ভোটকেন্দ্রে যেতে ভুলবেননা। নিরপেক্ষ নির্বাচন হলে জয়ী আমরা হবোই ইনশাআল্লাহ্।’

আগামী ১৪ ফেব্রুয়ারি নরসিংদী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ধানের শীষ প্রতীকে মেয়র পদে লড়ছেন সাবেক রাজনীতিবিদ, নরসিংদী সদরের চার চারবারের বিএনপি মনোনিত প্রয়াত এমপি সামসুদ্দীন আহমেদ এছাক এর জ্যোষ্ঠপুত্র হারুন অর রশিদ। শাহরিয়ার সামস্ কেনেডি প্রয়াত এমপি সামসুদ্দিন আহমেদ এছাকের কনিষ্ঠপুত্র।

নরসিংদী সদরের পৌরসভা মেয়র পদের ‌অনন্য প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের নৌকা প্রতীকের মো.আমজাদ হোসেন বাচ্চু, বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের এসএম কাইয়ুম, ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত প্রার্থী হাতপাখা প্রতীকের আসাদুল হক হামিদ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here