সিলেটের যে যে কেন্দ্রে প্রতিদিন নেয়া যাবে ভ্যাকসিন

0
119

নিউজ ডেস্ক:
মহামারি করোনাভাইরাসের সংক্রমণ রোধে সিলেটে রোববার (৭ ফেব্রুয়ারি) থেকে করোনাভাইরাস (কোভিড-১৯) টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

রোববার (৭ ফেব্রুয়ারি ২০২১) সকাল ১০ টায় এমএজি ওসমানী হাসপাতালে টিকাদানের মধ্য দিয়ে সিলেটের কোভিড-১৯ টিকা কার্যক্রম শুরু করা হয়। এর আগে সিলেট মেট্রোপলিটন সিটির কোভিড ১৯ টিকাদান কেন্দ্রর উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

সিসিক সূত্র জানায়, সিটি করপোরেশন এলাকার দুটি কেন্দ্রে পর্যাপ্ত পরিমান স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবক কাজ করছেন। জাতীয় এই কার্যক্রমকে সফলভাবে পরিচালনার জন্য সিলেট সিটি করপোরেশন সর্বাত্মক প্রিস্তুতি নিয়েছে। সহযোগিতা করছেন সিলেটের সরকারী সকল সংস্থা ও বিভাগ। টিকা কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিতের আইনশৃংখলা বাহিনী তৎপর রয়েছেন।

সিলেট নগরীতে প্রথম দিনে দুটি কেন্দ্রে ৭০০ জনকে টিকা প্রদানের প্রস্তুতি রয়েছে। ইতোমধ্যে তাদের মোবাইলে টিকা গ্রহণের জন্য বার্তা প্রদান করা হয়েছে। সোমবার (৮ ফেব্রুয়ারি) থেকে প্রতিদিন সকাল ৯ টা থেকে ৩টা পর্যন্ত বিরামহীনভাবে দুটি কেন্দ্রে টিকাদান চলবে। প্রতিদিন ১৮০০ জন নাগরিককে টিকাদানের সক্ষমতা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here