সিলেটের বিভিন্ন স্থানে র‌্যাবের অভিযান: মাদকসহ ৭জন গ্রেপ্তার

0
63

নিউজ ডেস্ক:
সিলেট বিভাগের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৭জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্র ও শনিবার পৃথক অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থেকে গাঁজাসহ ২ জন, সিলেট জেলার বালাগঞ্জ থেকে ইয়াবাসহ ৪ জন ও কোম্পানীগঞ্জ থেকে ১ জনকে গ্রেপ্তার করা হয়।

শনিবার বিকেলে র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোররাতে হবিগঞ্জ জেলার মাধবপুরের বেজুড়া এলাকায় ঢাকা সিলেট মহাসড়কের পাশে পানসী হাইওয়ে রেস্টুরেন্টের সামনে অবস্থানরত সুনামগঞ্জ এক্সপ্রেস বাসের ভেতর অভিযান চালানো হয়। অভিযানে ১৬ কেজি গাঁজাসহ পেশাদার মাদক কারবারি নরসিংদি জেলার আড়াই হাজার থানার বামুন্দি গ্রামের মৃত মো. কালু মিয়ার ছেলে মো. মতিউর রহমান (৫৫) ও তার স্ত্রী ফাতেমা বেগমকে (৫০) গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক আইনে মাধবপুর থানায় মামলা করেছে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-০৯, সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) মেজর মো. শওকাতুল মোনায়েম, সহকারী পুলিশ সুপার (এএসপি) ওবাইন এবং সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরুজ্জামানের নেতৃত্বে একটি দল অভিযানে অংশ নেয়।

শুক্রবার রাতে সিলেট জেলার বালাগঞ্জের মোসলেমাবাদ গ্রামস্থ সিরাজবেগ বাজারের অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ কামাল আহম্মেদ (৩২), মারুফ আহম্মেদ (৩৯), মুজিবুর রহমান (৫০) ও মো. শাহীন আহম্মেদকে (৩৬) গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে বালাগঞ্জ থানায় মাদক আইনে মামলা করেছে। এরপর তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

অপরদিকে শুক্রবার সন্ধ্যায় কোম্পানীগঞ্জের খাগাইল এলাকায় অভিযান চালিয়ে ২০১ পিস ইয়াবসহ মো. জয়নুদ্দিন (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। জয়নুদ্দিন ওই থানার মহিষখেড় গ্রামের মৃত আরজান আলীর ছেলে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় মাদক আইনে মামলা করেছে।

বালাগঞ্জ ও কোম্পানীগঞ্জে অভিযানে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিএসসির (ইসলামপুর কোম্পানি) কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল অংশ নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here