সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আজ

0
93

নিউজ ডেস্ক:

উৎসবমুখর পরিবেশে সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আজ শনিবার (২৩জানুয়ারি) বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিলেট নগরীর মধুবন সুপার মার্কেটস্থ (৪ তলা) ক্লাবের ড. রাগিব আলী মিলনায়তনে ভোট গ্রহণ চলবে। ব্যাপক উৎসাহ উদ্দীপনায় গোপন ব্যালটের মাধ্যমে আগামী দুই বছরের জন্য নেতৃত্ব নির্বাচন করা হবে।

এ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১১ টি পদের জন্য লড়ছেন ২২ জন প্রার্থী। এর মধ্যে সম্পাদকীয় পদ ৭ টি এবং সদস্য পদ রয়েছে ৩ টি। তবে সম্পদকীয় ৭ টি পদে নির্বাচন করছেন ১৬ জন আর ৩টি সদস্য পদের জন্য লড়ছেন ৬ জন।

এবারের নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা হলেন, সভাপতি পদে মুহিত চৌধুরী (দৈনিক সিলেট), সাধারণ সম্পাদক পদে মকসুদ আহমদ মকসুদ (বাসস), সহ-সভাপতি পদে গোলজার আহমদ হেলাল (সিলেটের খবর) ও দেবব্রত রায় দিপন (সিলেট প্রতিদিন), সহ-সাধারণ সম্পাদক পদে তাওহীদুল ইসলাম (নিউজ চেম্বার),ফারহানা বেগম হেনা (ডেইলি বিডি নিউজ), মোশারফ হোসেন সুজাত (সিলেট টাইমস), কোষাধ্যক্ষ পদে আব্দুল মুহিত দিদার (সিলেট এক্সপ্রেস) ও শিব্বির আহমদ ওসমানী (ডেইলি আমার বাংলা), তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে কে.এ রহিম (ডেইলি সিলেট) ও আফরোজ খান (নিউজ ওয়াল্র্ড), পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে মবরুর আহমদ সাজু (সিলেটের কণ্ঠ), শাহিদ আহমদ হাতিমী (সিলেট রিপোর্ট) ও মো: আব্দুল হাসিব (সিলেট বাংলা নিউজ ২৪), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মাসুদ আহমদ রনি (জাগো সিলেট) ও জহিরুল ইসলাম মিশু (নিরাপদ নিউজ)। সদস্য পদে কামরূল আলম( সোনার সিলেট), কামাল আহমদ(সিলেট বাংলা নিউজ ডটকম),মোঃ সাইফুল ইসলাম (নগর নিউজ) ,এম এ ওয়াহিদ চৌধুরী (নিউজ চেম্বার),শ্রী আশীষ দে(দৈনিক সিলেট), মাহমুদ হোসেন খান (বিডি সিলেট নিউজ)। তবে নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক মনোনয়ন পত্র জমা না পড়ায় এই দুইটি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন মানবাধিকার সংগঠন ব্লাস্ট সিলেটের সমন্বয়ক ইরফানুজ্জামান চৌধুরী, নির্বাচন কমিশনার হিসেবে আরো রয়েছেন সিলেটের জ্যৈষ্ঠ সাংবাদিক আফতাব চৌধুরী ,সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ।

উল্লেখ্য,গত ১০ জানুয়ারি রবিবার মনোনয়ন পত্র বিতরণ করা হয়। ১১টি পদের জন্য মোট ২৩টি মনোনয়ন পত্র বিতরণ করা হয়েছে।মনোনয়ন ফরম যাচাই-বাছাই শেষে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয় ১৩ জানুয়ারি বুধবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here