সিলেটে ৫ ইয়াবা ব্যবসায়ীকে কারাগারে প্রেরণ

0
71

স্টাফ রিপোর্ট:
সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ ও দক্ষিণ সুরমা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১২১ পিস ইয়াবাসহ ৫ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা ও কোতোয়ালি থানায় মাদক আইনে পৃথক মামলা দায়ের করেছে পুলিশ। রবিবার (১৭ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যম কারাগারে প্রেরণ করে পুলিশ। এরআগে শনিবার (১৬ জানুয়ারি) বিভিন্ন সময়ে পুলিশ এ অভিযান পরিচালনা করে।

পুলিশ জানায়, সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকা থেকে ইয়াবা ব্যবসায়ী রুবেল আহমদকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। এসময় পুলিশ তার কাছ থেকে ১৪ পিস ইয়াবা উদ্ধার করে। গ্রেফতার রুবেল জকিগঞ্জের সশমকানি গ্রামের মৃত জাবেদ মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম।

অপরদিকে, দক্ষিণ সুরমা পিরোজপুরস্থ একটি ঘর থেকে ৫৫ পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে- জকিগঞ্জের পূর্ব লোহারমহল এলাকার মৃত ফুরকান আলীর ছেলে জিলাই আহমদ ওরফে জিলান (২৩), দক্ষিণ সুরমার খোঁজারখলা এলাকার ১২১ পশ্চিম মহল্লার মৃত নজির মিয়ার ছেলে রোমন মিয়া (৪২) ও দক্ষিণ সুরমার লাউয়াই গ্রামের মৃত মাসুক মিয়ার ছেলে জয়নাল আহমদ (৩১)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী জিলান জকিগঞ্জেরসীমান্তবর্তী এলাকা হতে বিশেষ কৌশলে ইয়াবা ট্যাবলেট সিলেটে নিয়ে আসে। সে তার সহযোগী গ্রেফতারকৃত রোমন মিয়া ও জয়নাল আহমদের মাধ্যমে এগুলো বিক্রি করে থাকে। গ্রেফতারকৃত জিলানের বিরুদ্ধে ১টি ও জয়নালের বিরুদ্ধে ১টি মাদক মামলা রয়েছে।

এছাড়াও মহানগর গোয়েন্দা পুলিশের আরেকটি দল কোতোয়ালি থানাধীন ঘাসিটুলা থেকে ৫২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মনচুর মিয়াকে (৩৩) গ্রেফতার করেছে। সে কোতোয়লি থানাধীন ঘাসিটুলাস্থ ৬নং নিলীমা বাসার পুতুল মিয়ার ছেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here