নগরীর মদিনা মার্কেটে শাবি’র কর্মচারীকে মারধর, মামলা

0
69

নিউজ ডেস্ক:
নগরীর মদিনা মার্কেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুুক্তি বিশ^বিদ্যালয়ের ২য় ছাত্রী হলের ইলেকট্রিশিয়ান মো. মোজাম্মেল হোসেনকে মারধর করে ছিনতাইয়ের ঘটনায় কোতোয়ালী থানা মামলা দায়ের করা হয়েছে। গত ১১ জানুয়ারি তিনি নিজে বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেন। কোতোয়ালী থানায় মামলা নং- ২০(১১.০১.২০২১)।

এজাহারে তিনি উল্লেখ করেন, গত ৬ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে বিশ^বিদ্যালয়ের জরুরী কাজে বৈদ্যুতিক সরঞ্জামাদি কিনতে মদিনা মার্কেট যান। সেখানে গিয়ে নির্ধারিত ইলেক্ট্রিকের দোকান বন্ধ থাকায় পাশের ভাঙ্গা মার্কেটস্থ পল্টন সেলুনে গিয়ে দাঁড়ি কাটেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেলুন থেকে বের হতেই বিদ্যুৎ দাস, জালাল মিয়া, নুর মিয়া, সুদিব তালুকদার, মঈন উদ্দিনসহ অজ্ঞাত আরো ৩/৪ জন তাকে মারধর শুরু করে। হামলকারীরা তাকে দা, ছরি, জিআই পাইপ দিয়ে এলোপাতাড়ী মারধর করতে থাকে। হামলায় মোজাম্মেল হোসেনের বাম হাতের একটি আঙ্গুল ভেঙ্গে যায়।

এছাড়াও সারা শরীরে এলোপাতাড়ী হামলায় গুরুতর জখমপ্রাপ্ত হন মোজাম্মেল। মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তিনি মাটিতে অজ্ঞান হয়ে পড়ে যান। এসময় হামলাকারীরা নগদ সাড়ে ২৬ হাজার টাকা, গলায় থাকা ৮ আনা ওজনের স্বর্ণের চেইন (যার বাজার দর ৩৫ হাজার) ও সিম্পনি পি-৬ মডেলের একটি মোবাইল ফোন (যার মূল্য ৮ হাজার টাকা) নিয়ে যায়। হামলাকারীরা মোটরসাইকেল যোগে ঘটনাস্থল ত্যাগ করলে আশপাশের লোকজন উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here