আজমিরীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

0
65

নিউজ ডেস্ক:
হবিগঞ্জের আজমিরীগঞ্জে কাকাইলছেও ইউনিয়নে আফসানা আক্তার তামান্না ওরফে কাকলি (২০) নামে এক গৃহবধূ বসত ঘরে ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তিনি কাকাইলছেও ইউনিয়নের রসুলপুর গ্রামের আতাউল গনির স্ত্রী।

জানা গেছে, প্রায় ৩ বছর পূর্বে কাকাইলছেও ইউনিয়নের রসুলপুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে আফসানা আক্তার তামান্নার বিয়ে হয় চাচাত ভাই আতাউল গনির সাথে। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনে কলহ লেগেই থাকে। গত কয়েকদিন পূর্বে তামান্না তার স্বামীর সাথে ঝগড়া করে পিতার বাড়িতে চলে আসে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল ৮টায় ঘরের ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় স্বজনরা তামান্নাকে উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে আজমিরীগঞ্জ থানার এসআই ইকবাল হোসেন মরদেহ উদ্ধার করে লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। ময়না তদন্ত শেষে তামান্নাকে রসুলপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবু হানিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে জানা গেছে আফসানা আক্তার তামান্নার মানসিক সমস্যা ছিলো। এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here