বাংলাদেশ ছাড়ছেন মিথিলা, তবে…

0
105

বিনোদন ডেস্ক: ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। গেল বছরের ডিসেম্বরে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সাথে ঘর বেঁধেছেন। বিয়ের পর কিছুদিন কলকাতায় থাকলেও তিনি এখন বাংলাদেশে। তবে তিনি কোন দেশে স্থায়ী হবেন সে বিষয়ে প্রশ্ন ছিল। সম্প্রতি একটি লাইভ অনুষ্ঠানে এসে জানালেন কোন দেশে থাকবেন তিনি।

মিথিলা জানান, যেহেতু ওপার বাংলার মানুষকে বিয়ে করেছি, আমাকে তো ওপার বাংলায় যেতেই হবে। তবে তার মানে আমি কিন্তু বাংলাদেশ ছাড়ছি না। আমি অবশ্যই আমার দেশে আসব, ভালো কাজ পেলে অবশ্যই করব। বাংলাদেশ থেকে কলকাতার দূরত্ব বেশি নয়। তাই ইচ্ছা করলেই আমি দেশে চলে আসব। আমার মেয়ে আইরা এখন সেখানে পড়াশোনা করছে। সেদিকে আমার নজর দিতে হবে।

অভিনয়ের বিষয়ে মিথিলা বলেন, কলকাতায় বেশকিছু ভালো কাজের অফার চলছে। তার মধ্যে কলকাতার একটি ওয়েব সিরিজ। এ ছাড়া বাংলাদেশে নতুন কিছু নাটক করার কথা আছে। সব মিলিয়ে দুই বাংলায় ভালো কিছু কাজ করব।

এদিকে মিথিলার একমাত্র মেয়ে আইরা কলকাতার একটি স্কুলে ভর্তি হয়েছে। বর্তমানে অনলাইনে বাংলাদেশে থেকে ক্লাস করেছে আইরা। তাই সীমানা রেখা দিয়ে চলাচল শুরু হলেই দেশ ছাড়বেন বলে জানান মিথিলা।

প্রসঙ্গত, গেল ৬ ডিসেম্বর ঘরোয়া পরিবেশে ই সাদামাটাভাবে বিয়েটা সেরে ফেলেন নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল ও অভিনেত্রী মিথিলা। সৃজিতের দক্ষিণ কলকাতার বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। দুই পরিবারের সদস্য ও কাছের কিছু বন্ধুবান্ধব উপস্থিত হয়েছিলেন সে আয়োজনে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here