হেল্পিং হ্যান্ডস বিডি পরিবারের ঈদ শুভেচ্ছা

0
141
হেল্পিং হ্যান্ডস বিডি পরিবারের ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: রাস্তায় পড়ে থাকা মানসিক ভারসাম্যহীন (আমরা যাদের পাগল বলি) মানুষদের নিয়ে কাজ করা ফেসবুক পেইজ হেল্পিং হ্যান্ডস বিডি পরিবারের পক্ষ থেকে সম্মানিত পাঠক, শুভাকাংক্ষীদের আন্তরিক অভিনন্দন ও পবিত্র ঈদু-উল ফিতর শুভেচ্ছা জানানো হয়েছে।

ফেসবুক পেইজ হেল্পিং হ্যান্ডস বিডির কর্ণধার পাগলের বন্ধু ব্যাংকার শামীম আহমেদ  বিশেষ এক বার্তায় বলেন, পূর্ণ এক মাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদ উল ফিতর। মুসলিম উম্মাহর সবচেয়ে বড় উৎসব হচ্ছে ঈদ। এই আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বন্যা বয়ে আনুক। সকল হিংসা- বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হই।

মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রার্থনা করি, আমরা যেনো এই সংকট কাটিয়ে উঠতে পারি। অসুস্থ পৃথিবী আবার সুস্থ হয়ে উঠুক।

বিবৃতিতে তিনি আরো বলেন, বর্তমান করোনা পরিস্থিতির জন্য পবিত্র ঈদুল ফিতর এবার বিশ্বের মুসলিমরা ভিন্ন আঙ্গিকে পালন করছে। আমাদের প্রিয় বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলার মধ্যে দিয়ে শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।

তাই আসুন সামাজিক দুরত্ব মেনে চলি, নিজে ঘরে থাকি, সুস্থ থাকি, পরিবার এবং সমাজকে সুস্থ রাখি। ঘর হয়ে উঠুক ঈদের আনন্দে আনন্দময় মুহুর্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here