‘রাইটার্স ক্যাফে’ পরিবারের ঈদ শুভেচ্ছা

2
96

রাইটার্স ক্যাফে প্রতিবেদক: ফেসবুকে সাহিত্য চর্চা নিয়ে জনপ্রিয় গ্রুপ ‘রাইটার্স ক্যাফে’ পরিবারের পক্ষ থেকে সম্মানিত পাঠক, লেখক, এবং শুভাকাংক্ষীদের আন্তরিক অভিনন্দন ও পবিত্র ঈদু-উল ফিতরের শুভেচ্ছা জানানো হয়েছে।

‘রাইটার্স ক্যাফে’র কর্ণধার এইচ বি রিতা বিশেষ এক বার্তায় বলেন, পূর্ণ এক মাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদ উল ফিতর। মুসলিম উম্মাহর সবচেয়ে বড় উৎসব হচ্ছে ঈদ। এই আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বন্যা বয়ে আনুক। সকল হিংসা- বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হই।

মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রার্থনা করি, আমরা যেনো এই সংকট কাটিয়ে উঠতে পারি। অসুস্থ পৃথিবী আবার সুস্থ হয়ে উঠুক।

বিবৃতিতে তিনি আরো বলেন, বর্তমান করোনা পরিস্থিতির জন্য পবিত্র ঈদুল ফিতর এবার বিশ্বের মুসলিমরা ভিন্ন আঙ্গিকে পালন করছে। আমাদের প্রিয় বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলার মধ্যে দিয়ে শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।

তাই আসুন সামাজিক দুরত্ব মেনে চলি, নিজে ঘরে থাকি, সুস্থ থাকি, পরিবার এবং সমাজকে সুস্থ রাখি। ঘর হয়ে উঠুক ঈদের আনন্দে আনন্দময় মুহুর্ত।

2 COMMENTS

  1. সবাইকে ঈদের শুভেচ্ছা, আমাদের গ্রুপের লেখক-পাঠকদের প্রতি রইল দোয়া ও ভালোবাসা।
    নিজ ঘরে থেকে পরিবারের সাথে ঈদ পালন করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here