এবার তামিমের লাইভে আসছেন পাকিস্তানের কিংবদন্তি

0
26
তামিমের লাইভ, পাকিস্তান, কিংবদন্তি, ওয়াসিম আকরাম,

করোনাভাইরাসের কঠিন সময়ে ক্রিকেটভক্তদের জন্য আনন্দের উপলক্ষ হয়ে এসেছে তামিমের লাইভ আড্ডা। দেশের বর্তমান ও সাবেক অনেক ক্রিকেটারের সঙ্গে লাইভ আড্ডার পর আন্তর্জাতিক পর্যায়েও এর বিস্তৃতি ঘটিয়েছেন দেশসেরা ওপেনার। তারই ধারাবাহিকতায় সাবেক পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াসিম আকরামকে নিয়ে লাইভে আসবেন টাইগার ওয়ানডে অধিনায়ক।
সোমবার ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে লাইভ আড্ডার শেষে ওয়াসিম আকরামকে নিয়ে আসার ঘোষণা দেন তামিম। সুলতান অব সুইং ছাড়াও তার সঙ্গে মঙ্গলবারের এই আড্ডায় যোগ দেবেন খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদীন নান্নু ও আকরাম খান।

এ বিষয়ে তামিম বলেন, ‘আজ বিরাটের সঙ্গে লাইভ সেশন হয়তো খুব লম্বা ছিল না। আমাদের বোঝা উচিত তার অনেক জায়গায় কমিটমেন্ট থাকে। তবে আগামীকালের (মঙ্গলবার) লাইভে খুব স্পেশাল একজন আসবেন। তিনি হলেন পাকিস্তানের ওয়াসিম আকরাম। এছাড়া খালেদ মাসুদ পাইল্ট, মিনহাজুল আবেদীন নান্নু ও আকরাম খান যোগ দেবেন। আশা করছি সেটা বেশ লম্বা একটি লাইভ সেশন হবে।’

বিরাট কোহলির আগে বিদেশি খেলোয়াড়দের মাঝে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসি ও বিরাটের স্বদেশী রোহিত শর্মার সঙ্গে আড্ডা দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক। মঙ্গলবারের লাইভ সেশনটি যথারীতি শুরু হবে রাত সাড়ে দশটায়।

এর আগে মে মাসের শুরুতেই সতীর্থদের সঙ্গে লাইভ আড্ডার চল শুরু করেন তামিম। প্রথমে মুশফিকুর রহিমের সঙ্গে আডা দেন তিনি। এরপর একে একে মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফী বিন মোর্ত্তজা থেকে শুরু করে তাসকিন আহমেদ, রুবেল হোসেন, লিটন দাস, সৌম্য সরকার, মুমিনুল হকসহ বর্তমান দলের অনেক সতীর্থের সঙ্গেই ফেসবুক লাইভে গল্প করেন দেশসেরা ওপেনার।

মূলত এই ওপেনারের লাইভ আড্ডায় দল ও দলের বাইরে ব্যক্তিগত অনেক তথ্যই শেয়ার করেন ক্রিকেটাররা। অজানা তথ্য জানার পাশাপাশি দারুণ বন্ধুত্বপূর্ণ পরিবেশে মজার আড্ডা অল্প সময়ের মধ্যেই ব্যাপক দর্শকপ্রিয়তা লাভ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here