অসহায়দের জন্য ‘মানবতার বাজার’ খুলেছেন শাহরিয়ার শামস কেনেডি

0
83
অসহায়, মানবতার বাজার, ত্রাণ, সহায়তা, করোনা,

করোনাভাইরাসের কারণে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষের জীবন থমকে গেছে। মানুষ আজ ঘরবন্দী হয়ে কষ্টে দিন যাপন করছে। এসব মানুষের পাশে দাড়িয়েছে বিভিন্ন সামাজিক সংগঠন ও বিক্তবানরা।

চলমান করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ব্যান্ডদল ‘চাতক’র প্রধান সদস্য ও ভোকাল শাহরিয়ার শামস কেনেডি। 

নিজ শহর নরসিংদীর সাধারণ মানুষের দুঃসময়ে এগিয়ে এসেছেন এই গায়ক।  সম্প্রতি ১৫০ পরিবারকে চাল, ডাল, তেল, সাবান, লবন, পেঁয়াজ, আলো ও নানা প্রকার সবজি দিয়েছেন এবং আলাদাভাবে আরও ৫০ পরিবারকে মাসব্যাপী ইফতার দেওয়ার দায়িত্ব নিয়েছেন তিনি। আর এ সহায়তা দেওয়ার জন্য তিনি খুলেছেন ‘মানবতার বাজার’। পাশাপাশি প্রতিনিয়ত করছেন শহর পরিস্কারের কাজ।

৫০ পরিবারের মাসব্যাপী ইফতারের দায়িত্ব নিলেন চাতক’র কেনেডি

৫০ পরিবারের মাসব্যাপী ইফতারের দায়িত্ব নিলেন চাতক’র কেনেডিএ প্রসঙ্গে কেনেডি সংবাদমাধ্যমকে বলেন, করোনাকাল বলে কথা নয়, নিজের দায়বদ্ধতা থেকে সবসময় অসহায়-সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকতে চেষ্টা করি। সেটা আমৃত্যু অব্যাহত থাকবে। তবে এ সময়ে বিত্তবানরা অসহায় মানুষের পাশে দাঁড়াবেন, এই প্রত্যাশা করি। বিশেষ করে প্রত্যেকে নিজ নিজ এলাকার অভাবগ্রস্তদের সহায়তা করবেন।

করোনারভাইরাসের এই বর্তমান পরিস্থিতে একে অপরের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে এই পরিস্থিতির মোকাবেলা করতে হবে।সবার মাঝে সহযোগিতার মনোভাব সৃষ্টি করতে হবে।

তিনি আরও বলেন, আমাদের একটু মানবিকতায় কিছু পরিবার কিছুটা হলেও শান্তির নিঃশ্বাস পেতে পারে। আমি আমার সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি, যাবো। সত্যি বলতে এখনই সময়, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here