করোনার জন্য বিয়ে করতে পারছেন না যে যে ক্রিকেটার

0
77

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে ক্রিকেট মৌসুম শেষ করার কথা ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু দুর্ভাগ্য, এক ম্যাচ খেলার পরই স্থগিত হয়ে গেছে কিউইদের বিপক্ষে সিরিজটি।

করোনাভাইরাসের ভয়াবহতায় থেমে গেছে গোটা পৃথিবী। থেমে গেছে সব ধরনের খেলাধুলাও। এতে করে লম্বা একটা ছুটিও পেয়েছেন খেলোয়াড়রা। ছুটি পেয়েও তা কোনো কাজে লাগছে না। যে যেখানে আছেন সেখানেই ঘরবন্দী।

অস্ট্রেলিয়া ক্রিকেট মৌসুম শেষেও যে বিরতিটা পাওয়া যায় এই সময়ে খেলোয়াড়রা নিজেদের ব্যক্তিগত কাজ সারাতে পারে ঠিকঠাক। তেমনই এই ছুটিতে বিয়ে বন্ধনে আবদ্ধ হবার কথা ছিল পুরুষ দলের জাম্পা, জ্যাকসন বার্ড, মিচেল সোয়েপসন, আন্ড্রু টাই, ডর্সি শর্ট, আলিস্টার ম্যাকডরুট এবং নারী দলের বাঁহাতি স্পিনার জেসি জনাসেন, কেটালেন ফ্রেটের।

তবে এই বিয়েগুলো স্থগিত হয়ে গেছে করোনাভাইরাসের কারণে। জাম্পা-কেটালেনরা বিয়ে সারতে না পারলেও গত মাসে ঠিকই বিয়ের কাজ সম্পন্ন করে ফেলেছেন গ্লেন ম্যাক্সওয়েল আর বাগদান সম্পন্ন করেছেন প্যাট কামিন্স।
প্যাট কামিন্সের অবশ্য খারপই লাগছে জাম্পা, টাইদের জন্য। ক্রিকইনফোকে দেয়া সাক্ষাতকারে কামিন্স বলেছেন, সময়টা আসলেই কঠিন যাচ্ছে।

বাগদানের কাজ সম্পন্ন করাতে ভালো লাগলেও বাকিদের জন্য খারাপ লাগছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here