১৩ মাস পর মাঠে ফিরলেন মাশরাফি

0
42

স্পোর্টস ডেস্ক:
টানা হারের বৃত্ত থেকে অবশেষে বেরোতে পেরেছে মিনিস্টার গ্রুপ ঢাকা। বরিশালকে হারিয়ে জয়ের খাতা খুলেছে গতকাল। তার পরদিনই আবার মাঠে নেমে পড়তে হয়েছে দলটিকে।

তবে এই ম্যাচের আগে দলটি বড় এক অনুপ্রেরণাই পেয়ে গেছে। ফিট হয়ে মাশরাফি বিন মুর্তজা যে ফিরেছেন দলে। ৩৮ বছর বয়সী এই পেসার ইনজুরির শঙ্কা কাটিয়ে ফের ফিরলেন চেনা ভূবনে।

২০২০ সালের ১৮ ডিসেম্বর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালে জেমকন খুলনার হয়ে সবশেষ মাঠে নেমেছিলেন তিনি। এরপর থেকে আর কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে আর মাঠে দেখা যায়নি তাকে। সব মিলিয়ে ৪০২ দিন পর ফের প্রতিযোগিমূলক ম্যাচে মাঠে নামলেন মাশরাফি। ১৩ মাস পর মাঠে সাবেক এই অধিনায়ক।

মাশরাফির সেই অপেক্ষা শেষ হচ্ছে আজ মঙ্গলবার। তাকে নিয়েই আজ মঙ্গলবার সিলেট সানরাইজার্সের মুখোমুখি হচ্ছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

তবে টস-ভাগ্য অবশ্য দলটির সঙ্গ দেয়নি। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ হেরেছেন টসে। সিলেট সানরাইজার্স অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত টসে জিতেই নিয়েছেন ফিল্ডিং করার সিদ্ধান্ত।

 

সিলেট সানরাইজার্স একাদশ
মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, মুক্তার আলী, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, লেন্ডল সিমন্স, রবি বোপারা, কলিন ইনগ্রাম।

মিনিস্টার গ্রুপ ঢাকা একাদশ
মাহমুদ উল্লাহ, তামিম ইকবাল, নাইম শেখ, জহুরুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী, রুবেল হোসেন, হাসান মুরাদ, মাশরাফি বিন মুর্তজা, মোহাম্মদ শাহজাদ, ইসুরু উদানা, আন্দ্রে রাসেল।