হাসপাতালে কেমন আছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

0
60

নিউজ ডেস্ক:
সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আবুল মাল আবদুল মুহিতের শারীরিক অবস্থার ফের অবনতি হয়েছে। তিনি শক্ত কোনো খাবার খেতে পারছেন না। তাঁকে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার বনানীর নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে তাঁকে গ্রিন রোডের গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়।

তার ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন জানান, তিনি (মুহিত) সব ধরনের খাবার চিবিয়ে ফেলে দিচ্ছেন, তিনি খেতে পারছেন না। সাবেক অর্থমন্ত্রীর সহকারী মো. বাচ্চু সাংবাদিকদের জানিয়েছেন, গত কদিন কিছু খেতে না পারলেও আজ চকোলেট ও ডিমের কিছু অংশ খেতে পারছেন। উনার ওজন অস্বাভাবিকভাবে কমে গেছে। ১১০ কেজি থেকে ৫২ কেজিতে নেমে গেছে।

গত কদিন ধরেই শারীরিকভাবে খুব দুর্বল অনুভব করছিলেন সাবেক এ অর্থমন্ত্রী। কোনো খাবার খেতে পারছিলেন না। এরই মধ্যে শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ভাইয়ের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন মুহিতের ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি বলেন, মুহিত ভাইয়ের শারীরিক অবস্থা আজকে কিছুটা ভালো। দেশ-বিদেশে সবার কাছে আমার ভাইয়ের সুস্থতার জন্য দোয়া চাই।সূত্র: বিডি-প্রতিদিন