হঠাৎ এই হাল কেন জ্যাকুলিনের?

0
80

বিনোদন ডেস্ক:
প্রথমে দেখলে বোঝাই যাবে না তিনি মিস ইউনিভার্স শ্রীলঙ্কা মুকুট বিজয়ী এবং বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী।



রোববার সকালে দুটো ছবি শেয়ার করে ভক্তদের ভড়কে দিলেন তিনি। একটি ছবিতে দেখা যায় বেশ ত্যাড়াব্যাঁকাভাবে তাকিয়ে রয়েছেন এ অভিনেত্রী। লিখেছেন, ‘ছেঁড়া কিন্তু ধ্বংসপ্রাপ্ত নয়। ’

এই ছবির নিচেই নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়ছেন। কেউই বাঁকা মন্তব্য করতে ছাড়ছেন না এ অভিনেত্রীকে। তার দিকে ছুঁড়ে দিচ্ছেন তীর্যক মন্তব্য। অবশ্য এসব বিষয়ে একদম নির্বিকার জ্যাকুলিন।

২০০৯ সালে পরিচালক সুজয় ঘোষের ‘আলাদিন’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন জ্যাকুলিন। এরপর সালমান, অক্ষয়, রণবীর কাপুর, অর্জুন রামপাল, বরুণ ধাওয়ানের মতো অভিনেতাদের সঙ্গে একের পর সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এই নায়িকা বলিউডে সালমানের ঘনিষ্ঠ বলেও গুঞ্জন রয়েছে। ২০১৪ সালে ‘কিক’ সিনেমা দিয়ে অনস্ক্রিন রোমান্সে মজেছিলেন জ্যাকুলিন আর সালমান। তারপর দীর্ঘ বিরতি পর ২০১৮ সালে ‘রেস থ্রি’তে তাদের দু’জনকে একসঙ্গে দেখা যায়। এরপর আর নতুন কোনো সিনেমাতে জুটি বাঁধেননি তারা।

করোনাকালীন কাজ দিয়ে আলোচনায় থাকা বলিউড অভিনেত্রীদের মধ্যে শীর্ষেই ছিলেন জ্যাকুলিন। কেননা লকডাউনের সময় সালমানের সঙ্গে তার খামারবাড়িতে ছিলেন তিনি। ওই সময়েই মিউজিক ভিডিওতে অংশ নেন সালমানের সঙ্গেই।

বর্তমানে জ্যাকুলিনের হাতে ‘ভূত পুলিশ’, ‘অ্যাটাক’, ‘রামসেতু’র মতো বেশকিছু সিনেমা রয়েছে। কিছুদিন আগে র‍্যাপার বাদশার সঙ্গে ‘পানি পানি’ গানে পারফর্ম করে সামাজিক মাধ্যমে ঝড় তুলেন তিনি।