স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে হবিগঞ্জ জেলা ছাত্র জমিয়তের আলোচনা সভা ও র্যালী

0
66
হবিগঞ্জ জেলা ছাত্র জমিয়তে

নিজস্ব প্রতিবেদক:
ছাত্র জমিয়ত বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে ১৬ ডিসেম্বর মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে “বিজয়ের ৫০বছর প্রত্যাশা ও প্রাপ্তি” শীর্ষক আলোচনা সভা ও এক বিশাল র্যালী অনুষ্ঠিত হয়।
১৬ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় শহরের নুরুল হেরা কমপ্লেক্সস্থ জেলা জমিয়ত মিলনায়তনে ছাত্র জমিয়ত বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে ও প্রশিক্ষণ সম্পাদক ইলিয়াসুর রহমানের পরিচালনায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি প্রিন্সিপাল হাফিজ মাওলানা মাসরুরুল হক দা.বা. বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার অর্থ সম্পাদক মাওলানা শিব্বীর আহমদ, অর্থ সম্পাদক মাওলানা ডা. আবদুল করিম আজহার, জেলা ছাত্র জমিয়তের সাবেক সহ সভাপতি মাওলানা আব্দুল হাই, বর্তমান সহ-সভাপতি হাফিজ মাবরুরুল হক, সেক্রেটারী হাফিজ ওয়াসিক বিল্লাহ হিব্বান, সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ উসমানী সহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।
বক্তারা দেশের জন্য আত্মত্যাগকারী সকল শহিদদের জন্য মাগফিরাত কামনা করে আলোচনা করেন। পরে প্রধান অতিথির দোয়ার মাধ্যমে আলোচনা সভা সমাপ্তি হয়। পরে জেলা জমিয়ত কার্যালয়ের ঐতিহাসিক নুরুল হেরা চত্বর থেকে র্যালী বাহির হয়। উক্ত বিশাল র্যালী শহর প্রদক্ষিণ করে জামিয়া ইসলামিয়া আরাবিয়া উমেদনগর মাদ্রাসায় উপমহাদেশের প্রখ্যাত শাইখুল হাদিস ওয়াত তাফসির আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. এর মাকবারাহ জিয়ারতের মাধ্যমে সমাপ্ত হয়।