সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় নিহত ২

0
23

নিউজ ডেস্ক:
সিলেট-ঢাকা মহাসড়কের শায়েস্তাগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় দুই রিকশা যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- শায়েস্তাগঞ্জ উপজেলার সুলতান চাঁনপুর গ্রামের লেচু মিয়ার ছেলে মামুন মিয়া (৩০) ও চুনারুঘাট উপজেলার দুবারিয়া গ্রামের তারিক উল্লাহর ছেলে জলফু মিয়া (৪০)।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেহ আহমেদ জানান, দুই ব্যক্তি শায়েস্তাগঞ্জ বাজার থেকে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। তারা শায়েস্তাগঞ্জ থানার সামনে পৌঁছলে ঢাকা থেকে সিলেটগামী একটি পিকআপ ভ্যান তাদের রিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চালক জলফু মিয়া মারা যান এবং রিকশার দুই যাত্রী আহত হন।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানাপুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠান। সেখানে নিয়ে যাওয়ার পর আহত মামুন মিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

অপর আহত ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে গুরুতর আহত সেই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

ওসি বলেন, নিহতদের মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতালে রাখা হয়েছে।