সিলেট ছাত্রলীগের কর্মীসভায় যাচ্ছেন জয়-লেখক

0
129

নিউজ ডেস্ক:
দীর্ঘদিন কমিটিবিহীন থেকে অনেকটা স্তবির হয়ে যাওয়া সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগকে চাঙ্গা করতে সিলেট আসছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

আগামী ১৩ মার্চ (শনিবার) দু’জন সিলেটে আয়োজিত কর্মীসভায় যোগ দেবেন তারা। ওইদিন বেলা দুইটায় সিলেটের রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠেয় সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ কর্মীসভায় সভাপতিত্ব করবেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বুধবার (১০ মার্চ) বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে সিলেট জেলা এবং মহানগর শাখার সকল নেতাকর্মীকে যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে যথাসময়ে উপস্থিত হওয়ার আহ্বান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়-

এতোদ্বারা বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা এবং মহানগর শাখার সকল নেতাকর্মীর উদ্দেশ্যে জানানো যাচ্ছে যে, আগামী ১৩/০৩/২০২১, শনিবার এক কর্মীসভার তারিখ নির্ধারণ করা হয়েছে।

উক্ত কর্মীসভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ ছাত্রলীগ এর সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

স্থান : কবি নজরুল অডিটোরিয়াম, রিকাবীবাজার, সিলেট।
সময় : দুপুর ০২:০০ ঘটিকা।

উক্ত কর্মীসভায় বাংলাদেশ ছাত্রলীগ, সিলেট জেলা এবং মহানগর শাখার সকল নেতাকর্মীকে যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য আহ্বান করা হলো।

এদিকে কেন্দ্রিয় নেতাদের আগমনের খবরে সিলেট জেলা এবং মহানগর শাখার সকল নেতাকর্মীর মাঝে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে। এই কর্মীসভাকে নেতাকর্মী অনেকেই দুটি ইউনিটের কমিটি গঠনের প্রাক প্রস্তুতি হিসেবেই দেখছেন।