সিলেটে দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ-মালয়েশিয়া

0
62

ক্রীড়া ডেস্ক:
সিলেট জেলা স্টেডিয়ামে দুটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ ও মালয়েশিয়া জাতীয় দল। ‘ফিফা টায়ার-১ আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ’ দুটি চলতি মাসের শেষদিকে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সূত্র জানায়, বাংলাদেশ মহিলা জাতীয় ফুটবল দল ও মালয়েশিয়া মহিলা জাতীয় ফুটবল দলের দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচের সূচি চূড়ান্ত করা হয়েছে। আগামী ২৩ জুন ও ২৬ জুন ম্যাচ দুটি সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এ ম্যাচ দুটিকে ঘিরে করণীয় ঠিক করতে গত পরশু রোববার বিকালে জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে আন্তঃমন্ত্রণালয় সভা অনুষ্ঠিত হয়। সভায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন সভাপতিত্ব করেন। আন্তর্জাতিক প্রীতি ম্যাচ দুটি যাতে সুষ্ঠুভাবে, নির্বিঘ্নে আয়োজন করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয় সভায়।

প্রীতি ম্যাচ দুটি আয়োজনে সিলেট জেলা স্টেডিয়াম পুরোপুরি প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন বাফুফের কার্যনির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

তিনি বলেন, ‘বাংলাদেশ ও মালয়েশিয়া মহিলা দলের দুটি ম্যাচ সিলেটে আয়োজনের সিদ্ধান্ত হয়েছে। মাঠ নিয়ে আমাদের কোনো সমস্যা নেই, সব প্রস্তুতি আছে।’