সিলেটে গরিব রোগীদের চিকিৎসায় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা

0
14

নিউজ ডেস্ক:
সিলেটের গরিব রোগীদের চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

সোমবার (১৮ জুলাই) অনুদানের চেকগুলো বিতরণ করা হয়। সিলেটে ১৩ জন রোগী ৫০ হাজার টাকা করে পেয়েছেন সাড়ে ৬ লক্ষ টাকা।

চেক বিতরণ উপলক্ষে সোমবার দুপুরে সিলেট জেলা পরিষদ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জেবুন্নেছা হক।

তিনি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের সুস্থ করতে চিকিৎসা বাবদ অনুদান প্রদান করে তিনি মহানুভবতার পরিচয় দিচ্ছেন।

জেবুন্নেছা আরও বলেন, বর্তমান সরকারের আমলে অসুস্থ মানুষদের চিকিৎসা বাবদ যেভাবে অনুদান দেওয়া হচ্ছে অতীতে আওয়ামী লীগ ব্যতিত কোনো সরকার তা দিতে পারেনি।

জেলা পরিষদের প্রধান নির্বাহী সন্দীপ কুমার সিনহার সভাপতিত্বে ও জেলা পরিষদের সাটুলিপিকার এ.কে.এম মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তন্য রাখেন জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিসিক কাউন্সিলর অ্যাডভোকেট সালমা সুলতানা, জেলা পরিষদের সাবেক সদস্য মোহাম্মদ শাহনুর, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা বেগম ও যুব সংগঠক আফিকুর রহমান আফিক প্রমুখ।