লাশবাহী অ্যাম্বুলেন্স ও অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল শিশুর

0
21

নিউজ ডেস্ক:
সুনামগঞ্জের ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্স ও একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত ও ১৫ জন আহত হয়েছে। রোববার সন্ধ্যায় ছাতক-সিলেট সড়কের কালারুকা ইউপির মাধবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সিলেটের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে দোয়ারাবাজারের চন্ডিপুর এলাকার জসিম উদ্দিনের ৮ দিন বয়সী শিশুপুত্র মোহাম্মদের লাশ নিয়ে নিয়ে বাড়ি ফেরার পথে সড়কের পৌঁছামাত্র মাধবপুর এলাকায় একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বাধে। দুর্ঘটনায় অটোরিকশার যাত্রী ৪ বছর বয়সী শিশু তানহার ঘটনাস্থলে মৃত্যু হয়।

সে কোম্পানিগঞ্জ উপজেলার ইছাকলস ইউপির টুকেরগাঁও গ্রামের আকিব মিয়ার মেয়ে।

এছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন, সিএনজিচালক জহির আলী, যাত্রী গোবিন্দ দাস (১৭), পুজব দাস (১৫), সানজিদা (১০), মারজান (১৪) ও অ্যাম্বুলেন্সে থাকা হাবিবুর (২০), নাছুয়া বেগম (২০), কেছন বিবি (৫০), জয়তুন নেছা (২৮) ও ফুলজান বিবি (২৬)।

আহতদের স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেছে। অটোরিকশাচালকসহ ১০ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বাকিদের ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্স ও অটোরিকশাটি জব্দ করে।

ছাতক থানার ওসি মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় এক শিশু ঘটনাস্থলে মারা যায়। তার লাশ উদ্ধার করেছে পুলিশ।