যে কারণে আবারও বার্সায় ফিরতে চান মেসি!

0
117

স্পোর্টস ডেস্ক:
দীর্ঘ ২১ বছরের সম্পর্কের অবসান ঘটিয়ে স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা থেকে ফরাসি ক্লাব পিএসজি যোগ দেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। নেইমার-এমবাপ্পের সঙ্গে ভালো কাটলেও পুরনো ক্লাব ভুলতে পারছেন না এই তারকা ফুটবলার। তাই আবারও নাকি ফিরতে চান কাতালান ক্লাবটিতে। সম্প্রতি স্প্যানিশ সংবাদ মাধ্যম স্পোর্তকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

স্প্যানিশ সংবাদ মাধ্যম স্পোর্তর এক সাংবাদিকের সঙ্গে আড্ডা দেয়াকালে মেসির বলেন, ‘হ্যাঁ, আমি সবসময়ই বলে এসেছি, আমি ক্লাবটাকে সাহায্য করতে ভালোবাসি। কোনো এক সময় টেকনিক্যাল সেক্রেটারি হতে চাই৷ আমি জানি না, সেটা বার্সেলোনাতে সম্ভব কিনা, নাকি অন্য কোথাও হবে।’



ছয়বারের ব্যালন ডি’অর জয়ী আর বলেন, ‘যদি কখনও সুযোগ পেয়ে থাকি, তাহলে আমি আবারও ক্লাবে সাধ্যমতো অবদান রাখতে চাই। কারণ, এ ক্লাবটাকে আমি ভালোবাসি। ক্লাবের উপকারে আসতে পারলে, এর উন্নতিতে অবদান রাখতে পারলে, একে আবারও বিশ্বসেরা ক্লাব বানাতে পারলে আমার বেশ ভালোই লাগবে।’

ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজিতে নিজেকে ভালোভাবে মেলে ধরতে না পারলেও সেখানে বেশ ভাল সময়ই কাটাচ্ছেন মেসি। আর দুর্দান্ত ফর্মে রয়েছেন তার ক্লাবও। এখন পর্যন্ত লিগে ১২টি ম্যাচ খেলেছে পিএসজি। এরমধ্যে হেরেছে মাত্র একটি ম্যাচে। জিতেছে ১০টিতে, আর একটি ম্যাচ হয়েছে ড্র। ফলে ১২ ম্যাচে সর্বোচ্চ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই অবস্থান করছে শিরোপা প্রত্যাশী ক্লাবটি।



অন্যদিকে মেসি ক্লাব ছাড়ার পর ভালো সময় যাচ্ছে না বার্সেলোনার। স্প্যানিশ লা-লিগায় এখন পর্যন্ত মোট ১১টি ম্যাচ খেলে জিততে পেরেছে মাত্র চারটি ম্যাচ। অন্যদিকে একটি হারের পাশাপাশি ড্র হয়েছে ছয়টি ম্যাচ। ফলে ১১ ম্যাচে মাত্র ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের নয় নম্বরে অবস্থান মেসির সাবেক ক্লাবটির।