মৌলভীবাজারে আত্মীয়ের জানাজা থেকে ফেরার পথে লাশ হলেন যুবক

0
49

নিউজ ডেস্ক:
মৌলভীবাজারের বড়লেখায় এক আত্মীয়ের জানাজা থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আব্দুর রব (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে বড়লেখা পৌরসভার পানিধার এলাকায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়।

ঘটনার পর অটোরিকশার চালক পালিয়ে গেছেন। খবর পেয়ে পুলিশ অটোরিকশাটি জব্দ করেছে। নিহত আব্দুর রব বড়লেখা সদর ইউনিয়নের শিক্ষারমহল গ্রামের মৃত ইব্রাহিম আলীর ছেলে। তার আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে আব্দুর রব এক আত্মীয়ের জানাজা শেষে বড়লেখা থেকে মোটরসাইকেলে বাড়ির দিকে ফিরছিলেন। পৌর শহরের পানিধার এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেল আরোহী আব্দুর রব গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বড়লেখা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, এক আত্মীয়ের জানাজা থেকে ফেরার পথে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে চালককে আটক করা যায়নি। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় যথাযথ কর্তৃপক্ষের অনুমতিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।