মাওলানা আব্দুল কাদির সিংকাপনীর ৫৫ তম ইসালে সওয়াব মাহফিল অনুষ্ঠিত

0
25

নিউজ ডেস্ক:
বৃহত্তর সিলেটের বরেণ্য ওলীয়ে কামিল হাফিজ মাওলানা আব্দুল কাদির সিংকাপনীর ইসালে সওয়াব উপলক্ষে ৫৫ তম বার্ষিক ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নবীগঞ্জের আউশকান্দির দেওতৈল সুর্যতরুণ যুব সমবায় সমিতির উদ্যোগে স্থানীয় প্রাইমারী স্কুল মাঠে আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন সিংকাপনীর জামাতা দেওয়ান মাসুদ রাজা চৌধুরী।
হাফিজ মোঃ আব্দুল মান্নানের পরিচালনায় আয়োজিত সম্মেলনে বক্তব্য রাখেন মাওলানা মুফতি ওলি উল্লাহ আশিকী, ঢাকা, মাওলানা আবুল কাশেম সরকার, দিনাজপুরী, মাওলানা খাজা মঈন উদ্দিন আহমদ জালালাবাদী, মাওলানা মুফতি হাসান সিরাজী, ফরিদপুরীসহ বিশিষ্ট উলামায়ে কেরাম।
বক্তারা বলেন ইসলামের প্রচার ও প্রসারে হাফিজ মাওলানা আব্দুল কাদির সিংকাপনীর অসামান্য অবদান রয়েছে। তাই বৃহত্তর সিলেটসহ দেশে বিদেশে তাঁর অগণিত ভক্ত অনুরক্ত রয়েছেন। তারা ৫৫ বছরব্যাপী পরিচালিত সম্মেলনস্থলের অদুরে একটি দ্বিনী মাদরাসা প্রতিষ্ঠার পরিকল্পনার কথাও জানান।
লন্ডন থেকে টেলিকনফারেন্সে প্রবীণ সাংবাদিক লেখক ও কবি কে এম আবু তাহের চৌধুরী সাহেবজাদায়ে সিংকাপনী মুসলিম উম্মাহর জন্য দোয়া কামনা করে সম্মেলনে আগত সকল অতিথি ও মুসল্লিয়ানে কেরামকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানান।