ভারতকে শ্বশুরবাড়ি বানাচ্ছেন ম্যাক্সওয়েল

0
32

স্পোর্টস ডেস্ক:
বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। আইপিএল শুরুর দিনেই সারছেন শুভকাজটা। আগামী ২৭ মার্চ বিয়ে করতে চলেছেন দীর্ঘ দিনের প্রেমিকা বিনি রামানকে। নিমন্ত্রণ পত্র ছাপাতে গিয়ে অভিনব এক কাজ করেছেন ম্যাক্সওয়েল, সেটা ছাপিয়েছেন তামিলে। ইতোমধ্যেই যা সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচনায় চলে এসেছে।

ভারতীয় বংশোদ্ভূত বিনি রামানের সঙ্গে পরিচয়টা ২০১৭ সালে। তবে মন দেওয়া নেওয়ার পালাটা শুরু হয়েছে করোনাকালের একটু আগে থেকে। এরপর দু’জনকে একসঙ্গে দেখাও গেছে কয়েকবার। ম্যাক্সওয়েলের বাগদত্তা বিনি মেলবোর্নের মেন্টন গার্লস সেকেন্ডারি কলেজ থেকে চিকিৎসা বিজ্ঞানে স্নাতক পাস করেছেন। এরপর থিতু হয়েছেন মেলবোর্নেই। চিকিৎসক হিসেবে কাজ করছেন তিনি।

সম্প্রতি ভারতীয় নিয়ম মেনে দু’জনের বাগদানও হয়ে গেছে। সেই ছবি আবার দেখা গেছে ম্যাক্সওয়েলের বাগদত্তা বিনির সামাজিক যোগাযোগ মাধ্যমেও। তার ক্যাপশনে মজা করে বিনি লিখেছেন, ‘বিয়ের অনুষ্ঠান কেমন হয়, তার একটা ঝলক দেখিয়েছি ম্যাক্সিকে। বাগদান অনুষ্ঠানে শুধু দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েক জন বন্ধু উপস্থিত ছিল। খুব অল্প দিনের সিদ্ধান্তে সব আয়োজন হয়েছে। বিয়ের মূল অনুষ্ঠানের জন্য আর তর সইছে না।’

এরপর অভিনেত্রী কস্তুরি শঙ্করের টুইটে জানা গেল দু’জনের বিয়ের দিনক্ষণ। তিনি ম্যাক্সওয়েল-বিনির বিয়ের কার্ড টুইটারে পোস্ট করে দু’জনকে শুভেচ্ছা জানিয়েছেন। তামিল ভাষায় নিমন্ত্রণপত্র ছাপানোরও প্রশংসা করেছেন তিনি।

দু’জনে বিয়ের পিড়িতে বসছেন আগামী ২৭ মার্চ। সবকিছু ঠিকঠাক থাকলে আইপিএলও শুরু হওয়ার কথা সেদিনই। সেটা হলে, আইপিএল শুরু দিনেই জীবনের নতুন ইনিংস শুরু করবেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তারকা।