বড়লেখায় হত্যা চেষ্টা মামলায় ৪জন কারাগারে

0
25

নিউজ ডেস্ক:
মৌলভীবাজারের বড়লেখায় জমিজমা সংক্রান্ত পূর্ব-বিরোধের জেরে প্রতিপক্ষের জনৈক বদরুল ইসলামকে হত্যা চেষ্টা মামলায় দুই ভাতিজা ও নাতিসহ উপজেলার গজভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আপ্তাব আলীকে কারাগারে পাঠিছেন আদালত। বৃহস্পতিবার বড়লেখা সিনিয়র জুডিসিয়েল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হকের আদালতে জামিন নিতে হাজির হলে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, প্রধান শিক্ষক আপ্তাব আলী, তার দুই ভাতিজা ইসলাম উদ্দিন, আলমাছ উদ্দিন ও নাতি সালা উদ্দিন মুন্না পূর্ব-বিরোধের জেরে পূর্ব পরিকল্পনা অনুযায়ি প্রতিবেশি আব্দুল আহাদের ছেলে বদরুল ইসলামকে চলিত বছরের ১২ ফেব্রুয়ারি মধ্যরাতে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চার দিন চিকিৎসা নেয়ার পর অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রায় এক মাস চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে আহত বদরুল ইসলাম প্রধান শিক্ষক আপ্তাব আলীসহ হামলাকারিদের বিরুদ্ধে থানায় মামলা করেন।

আদালতের এপিপি অ্যাডভোকেট গোপাল দত্ত জানান, একটি হত্যা চেষ্টা মামলায় গজভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আপ্তাব আলীসহ চার আসামির জামিন না মঞ্জুর করে বিজ্ঞ আদালত তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।