বিসিবি কর্তাদের উপর কেন ক্ষুব্ধ হলেন মাশরাফি

0
192
  • যারা নিজের পয়সায় বিদেশ সফর করে না তারা ক্রিকেট বোর্ডের টাকায় বিদেশ সফরের জন্য মুখিয়ে থাকেন
  • চায়ের আড্ডায় বিসিবি) কর্তাব্যক্তিদের কর্মকাণ্ডে উপর ক্ষুব্ধ হলেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক:
চার বছর পর পর বিশ্বকাপ এলে দেশের তারকা ক্রিকেটাররা মুখিয়ে থাকেন নিজেকে প্রকাশের জন্য। কিন্তু ক্রিকেটারদের চেয়েও বেশি আগ্রহে থাকেন ক্রিকেট বোর্ডের সেই সব কর্মকর্তারা, যারা নিজের পয়সায় আদৌ বিদেশ সফর করেন না। বিশ্বকাপের নামে ক্রিকেট বোর্ডের টাকায় বিদেশ সফরের জন্য মুখিয়ে থাকেন তারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্তাব্যক্তিদের এসব কর্মকাণ্ডে রীতিমতো ক্ষুব্ধ জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের সঙ্গে চায়ের আড্ডায় অংশ নিয়ে মাশরাফি বলেছেন, আজকে যারা ক্রিকেট নিয়ে এত বেশি কথা বলছেন ওনাদের অবদানগুলো আমি যদি তুলে ধরি, সেটি তো খারাপ হয়ে যাবে। একটা বিশ্বকাপে ৫০ জন বিদেশ সফরে যাচ্ছেন। এসব বললে তো আপনারা মাশরাফির চৌদ্দগুষ্টি উদ্ধার করবেন। তাদের কেউ কী নিজের টাকায় কখনও বিদেশ সফর করেছেন? আপনারা তাদের কাছেই একটু শোনেন!

শনিবার দেশের একটি অনলাইন পোর্টালের লাইভ অনুষ্ঠানে অংশ নিয়ে জাতীয় দলের সাবেক ক্রিকেটারদের কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন তোলেন সাকিব আল হাসানও

সাকিব বলেছেন, আমাদের এইচপি শেষ চার-পাঁচ বছরে কয়টা খেলোয়াড় তৈরি করেছে, আমি জানি না। ক্রিকেট বোর্ডে এখন অনেকেই আছেন, তারা এক সময় বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করেছেন। তারা আসলে (বোর্ডে) কী নিয়ে কাজ করছেন, আমি জানি না। সূত্র: যুগান্তর