বিশ্বনাথে শাহ আমিন উল্লাহ মাদরাসার উদ্যোগে বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

0
55

নিউজ ডেস্ক:
লন্ডনের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সদ্য সাবেক কাউন্সিলর গীতিকবি শাহ সোহেল আমীন প্রতিষ্ঠিত শাহ আমিন উল্লাহ মাদরাসার উদ্যোগে বন্যায় গ্রতিগ্রস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিশ্বনাথের ইলামেরগাওস্থ মাদরাসা প্রাঙ্গনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও মাদরাসার ভুমিদাতা শাহ আমিন উল্লাহর সভাপতিত্বে ও মাদরাসার সুপার মাওলানা ক্বারী ছাদিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুণর্বাসন সম্পাদক আব্দুল মতিন।
মাদরাসা পরিচালনা কমিটির পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন পরিচালনা কমিটির সহ সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল।


প্রধান অতিথির বক্তব্যে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া ইবতেদায়ী হিফজ ও এতিমখানার পাশাপাশি কর্মমূখি শিক্ষার পরিকল্পনা নেয়ায় মাদরাসা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি উপজেলা পরিষদের পক্ষ থেকে মাদরাসায় দুটি ওয়াশরুম পানির ট্যাংক ও হাতধোয়ার ব্যবস্থাসহ একটি ডিপ টিউভওয়েল প্রদানের ঘোষনা দেন।
এসময় উপস্থিত ছিলেন মাদরাসার জেনারেল কমিটির সভাপতি সাবেক ইউপি সদস্য ওয়ারিছ আলী, পুরানগাও সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আশিক আলী, আছকির আলী, খলিলুর রহমান, আব্দুল আজিজ, কামরুল ইসলাম, মহসিন আহমদ, আকতার হোসেন, চান্দ আলী, মোস্তফা মিয়া, গয়াছ মিয়া, আবুল হোসেন, আব্দুল মতিন, মাহমদ আলী, ইসহাক আলী মেম্বার, ইরন মিয়া, ফজলু মিয়া প্রমূখ।
অনুষ্ঠানে মাদরাসার বন্যা পুনর্বাসন কেন্দ্রে অবস্থানরতোসহ এলাকার প্রায় একশত পরিবারকে চাউল ডাইল পিয়াজসহ খাদ্য সামগ্রী প্রদান করা হয়।