বানিয়াচং প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

0
45

আক্তার হোসেন আলহাদী:
ঐতিহ্যবাহী বানিয়াচং প্রেসক্লাবের বনভোজন ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার (২৭ মার্চ) সকাল ৯ টায় প্রেসক্লাব সভাপতি মোসাহেদ মিয়া ও সাধারণ সম্পাদক খলিলুর রহমানের নেতৃত্বে উপদেষ্টাবৃন্দ, সকল সদস্য ও কর্মকর্তা সহ স্থানীয় মুক্তিযোদ্ধা চত্বর থেকে শ্রীমঙ্গলের লাউয়াছড়া জাতীয় উদ্দ্যানের উদ্দেশ্যে আনন্দ ভ্রমণ যাত্র শুরু করা হয়।

চায়ের রাজধানী শ্রীমঙ্গলের অন্যতম পিকনিক স্পট লাউয়াছড়া জাতীয় বন, বধ্যভূমি ও কমলগঞ্জ উপজেলার বিভিন্ন নৈসর্গিক সৌন্দর্য উপভোগ করা হয়।

দীর্ঘদিন পর নবীন ও প্রবীণ সাংবাদিকগণ একসাথে আবদ্ধ হয়ে উপদেষ্টা বৃন্দ ও সদস্যবৃন্দের সাথে প্রাণখোলে হাসি-গান ও প্রানবন্ত আড্ডার মধ্যে দিয়ে ও বিভিন্ন স্পট ঘুরে দেখার সাথে প্রেসক্লাবের বার্ষিক বনভোজন জাঁকজমকপূর্ণ ও আনন্দের সাথে উদযাপন করা হয়।

ভ্রমণের শুরু থেকেই যাত্রা পথে বিভিন্ন স্পটে চা, কপি সহ বিভিন্ন ধরনের নাস্তা করা ও ছবি তুলা হয়। দুপুর সাড়ে ১২ টায় লাউয়াছড়া জাতীয় উদ্দ্যানের প্রবেশ পথে স্থানীয় সাংবাদিকগণ সাদর সম্ভাসন জানান।

উদ্দ্যানে প্রবেশের পর উদ্দ্যানটির বিভিন্ন স্পট প্রেসক্লাবের নেতৃবৃন্দ দলবদ্ধ ভাবে ঘুরে দেখেন।

এ সময় স্থানীয়রা বিভিন্ন ফল ও মুখরোচক খাবার দিয়ে আপ্যায়ন করিয়েছেন।

পরবর্তীতে কমলগঞ্জ উপজেলার বিভিন্ন স্পট দেখে ফিরতি পথে শ্রীমঙ্গল মধ্যাহ্ন ভোজন করা হয়। আসার সময় ১৯৭১ সালের স্মৃতি বিজরিত বধ্যভূমি পরিদর্শন করা হয়। স্থানীয় একটি হোটেলে র‍্যাফেল ড্র অনুষ্টিত হয়।
সারাদিনের আনন্দ ও সহযোদ্ধাদের একে অপরের প্রতি ভালবাসার অনুভূতি ও ভালোলাগা নিয়ে প্রত্যার্বতন করা হয় গৃহে।