বানিয়াচং আইডিয়েল কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা

0
101
বানিয়াচং আইডিয়েল কলেজে এইচএসসি

নিউজ ডেস্ক:
বানিয়াচং আইডিয়েল কলেজে ২০২১ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) বেলা ১১ টার দিকে কলেজ অডিটোরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক জসিম উদ্দিনের সঞ্চালনায় এবং অধ্যক্ষ স্বপন কুমার দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কলেজ গভর্নিং বডি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া। স্বাগত বক্তব্য দেন জীববিজ্ঞানের প্রভাষক অরুপ কুমার দাশ। এছাড়াও শিক্ষকদের মাঝে বক্তব্য দেন পূর্ণিমা ভট্টাচার্য, মিতালী হুড়, রনজিত দাস, ফয়জুন্নেসা কাকলী, শিরিন আফরোজ, বদরুল হক রুহেল, রুমানা আক্তার, ফাতেমা আলাউদ্দিন, আমিরুল ইসলাম ও নুরুল হুদা আফজল প্রমুখ।

বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য দেন শরীফ উদ্দিন। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য দেন দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এসএম অভি এবং শাকিব আলী। বিদায় অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাদিয়া জামান।এর আগে অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদায়ী শিক্ষার্থী আলী নেওয়াজ এবং পবিত্র গীতপাঠ করেন দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তুষি দেব।

বিদায় অনু্ষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া বলেন, “শিক্ষাজীবনের একটি গুরুত্বপূর্ণ পরীক্ষা হচ্ছে এইচএসসি পরীক্ষা। এই পরীক্ষায় পাশ করে তোমরা উচ্চ শিক্ষার জন্য বিশ্ববিদ্যালয় জীবনে পদার্পণ করবে। প্রতিষ্ঠালগ্ন থেকে বানিয়াচং আইডিয়েল কলেজের শিক্ষার্থীরা আশানুরূপ ফলাফল করে হবিগঞ্জ জেলায় অনেক সুনাম অর্জন করে এসেছে। আশা করছি তোমরাও ভালো ফলাফল করে কলেজের সুনাম অক্ষুণ্ণ রাখবে।” এছাড়াও শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের আদর্শ লালন করে উচ্চশিক্ষা অর্জন করে দেশ গড়ার কাজে নিজেদেরকে নিয়োজিত রাখার আহবান জানান তিনি।