বাঁচতে চান ক্যান্সার আক্রান্ত অসহায় মা

0
172

নিউজ ডেস্ক:
মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত শয্যাশায়ী এক বৃদ্ধা মহিলা, যেকিনা ঠিকমতো কথাও বলতে পারছেন না। তবুও সুন্দর পৃথিবীতে আরো কিছুদিন সুস্থভাবে বাঁচতে চান। করতে চান মানুষের সেবা।

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা সদরের দোকানটুলা গ্রামের মৃত কাঁচা উল্লার স্ত্রী মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত বৃদ্ধা জুবেদা খাতুন (৬৫) নামে এক বৃদ্ধার কথা।

খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘ এক বছর যাবত গলায় ক্যান্সারে ভূগছেন, তিনি মৃত মহিলাদের গোসল করানো সহ এলাকার মহিলাদের ইসলামী তালিম দিতেন। জীবনের শেষ প্রান্তে এসে হেরে যাচ্ছেন দুরারোগ্য মরণব্যাধি ক্যান্সারে কাছে। চিকিৎসা করানোর মতো নেই টাকা পয়সা। বৃদ্ধার দিনমজুর ছেলেরা চিকিৎসার ব্যায়ভার বহন করতে এখন অক্ষম।

বৃদ্ধা জুবেদা খাতুনের ছেলে পাখি মিয়া জানান, প্রায় একবছর আগে তার মায়ের গলায় মরণব্যাধি ক্যান্সার ধরা পড়ে। বিভিন্ন ডাক্তারদের পরামর্শে এতদিন তিনি দিনমজুরী করে চিকিৎসা চালিয়ে গেছেন। বর্তমানে দিনমজুরি করে যে টাকা পান সেই টাকায় মায়ের চিকিৎসা করা অসম্ভব হয়ে পড়েছে। ডাক্তারের পরামর্শ এই রোগের হাত থেকে মাকে বাঁচাতে হলে দ্রুত অপারেশন করাতে হবে। অপারেশন বাবদ প্রায় দেড়লক্ষ টাকা দরকার। এই টাকা তিনি কোথায় পাবেন বলেই হাউমাউ করে কেদে ফেলেন। তাই মাকে বাঁচাতে দেশ-বিদেশের বিত্তশালীদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন পাখি মিয়া।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ
দোকানটুলা, বানিয়াচং, হবিগঞ্জ। বিকাশ +৮৮ ০১৭৬০ ৯৩১৫৮৯