বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার বিতরণ করল আল খায়রাত চ্যারিটি অর্গানাইজেশ

0
61

নিউজ ডেস্ক:

আল খায়রাত চ্যারিটি অর্গানাইজেশন পক্ষ থেকে বাগবাড়ি রাতারগুল গোয়াইনঘাট এলাকায় মানুষের সাথে কুরবানী ঈদের গোস্ত দিয়ে প্রায় ৩০০ জন বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়। অনুষ্ঠান শুরু হয় মোনাজাতের মাধ্যমে। মোনাজাত করেন মাওলানা রাসেল আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটির আল খায়রাত চ্যারিটি অর্গানাইজেশনের সভাপতি সৈয়দ রাজন আহমদ, সাধারণ সম্পাদক সৈয়দ খলিলুর রহমান কামরান, সহ-সভাপতি নজরুল ইসলাম।


আরো উপস্থিত ছিলেন, মোহাম্মদ রাজু আহমদ , শাহিন আহমদ , মোঃ রিপন আহমদ , জাহিদুল হোসেন এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন এবং লন্ডনের আল খায়রাত চ্যারিটি অর্গানাইজেশন এর সভাপতি আবু জাকির ইমরান সংগঠনের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।
তিনি বলেন, করোনা কাল থেকে এবং ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এখন পর্যন্ত আছে তাই কমিটির নেতৃবৃন্দ আমার ব্যক্তিগত পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি যেভাবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন মানুষের কল্যাণে এটা একটা প্রশংসার দাবিদার আসুন আমরা সকলে মানবতার হাতটা বাড়িয়ে দেয় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাই আমরা সর্বদা চেষ্টা করি বাংলাদেশের দুর্যোগ সময়ে আমাদের সংগঠনে নেতৃবৃন্দরা কাজ করে যাবেন এটা এটাই আমাদের অঙ্গীকার।
সিলেটে যে কোন দুর্যোগ মোকাবেলায় আমাদের সংগঠন আপনাদের পাশের সর্বদা কাজ করে যাবে সবার মঙ্গল কামনা করি।